ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
আগামীকাল রাজবাড়ীতে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে আরএসসিএফ বসন্ত উৎসব
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৩-০১ ১৩:৩৭:১৭

শীতের রুক্ষতা শেষে বসন্তের আগমনে মুখরিত হয়ে উঠেছে প্রকৃতি। সেই বসন্তকে ঘিরে আগামীকাল ৩রা মার্চ রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে দিনব্যাপী অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘আরএসসিএফ বসন্ত উৎসব-১৪২৭’।

  রাজবাড়ী সোশিও-কালচারাল ফোরাম (আরএসসিএফ)-এর আয়োজনে রাজবাড়ী পরিবহণ-সপ্তবর্ণা নিবেদিত ও চিলিজ ফুড পার্কের সৌজন্য সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে বসন্ত উৎসবে পরিবেশিত হবে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। 

  উৎসবের ব্যবস্থাপনা সহযোগী হিসেবে রয়েছে মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড, এছাড়াও উৎসবের সহযোগী ও গণমাধ্যম অংশীদারে হিসেবে রয়েছে দৈনিক মাতৃকণ্ঠ ও রাজবাড়ী টিভি। নিারপত্তা, প্রচার ও প্রকাশনা অনান্য ব্যবস্থাপনা সহযোগী হিসেবে আছে আরএসসিএফ সহায়তা কেন্দ্র, ডিজিটাল প্লাস রাজবাড়ী এবং ভিকটর ফিডস লিমিটেড।

  সকাল ৯টায় মনোজ্ঞ শোভাযাত্রার মাধ্যমে দিনব্যাপী এ আয়োজনের সূচনা হবে। এরপর রাজবাড়ী সোশিও-কালচারাল ফোরামের সদস্যদের অংশগ্রহণে অনুষ্ঠিত হবে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। 

  এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত দর্শকদের জন্য থাকবে কুইজ প্রতিযোগিতা। উৎসবের অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন রাজবাড়ী সোশিও-কালচারাল ফোরামের সভাপতি রিয়াসাদ আকতার।

  ফোরামের সাধারণ সম্পাদক নিলয় সাহা জানান, আমরা আশা করছি রাজবাড়ীর সকল প্রকার মানুষের কোলাহল ও পদচারণায় মুখরিত হবে রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণ। সকলকে আমন্ত্রণ আমাদের এই আয়োজনে।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ