ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশায় প্রশাসনের উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৩-০৭ ১৬:৩৫:৫৯
রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রশাসনের উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে গতকাল রবিবার বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পন করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রশাসনের উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত হয়েছে। 

  এ উপলক্ষে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পন, পাংশা উপজেলা পরিষদ হলরুমে কেককাটা, আলোচনা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

  পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে পাংশা পৌরসভার নবনির্বাচিত মেয়র মোঃ ওয়াজেদ আলী, পাংশা সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খোন্দকার সাইফুল ইসলাম(বুড়ো), পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ এএফএম শফীউদ্দিন (পাতা), পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস ও রোকেয়া বেগম, পাংশা উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ রতন কুমার ঘোষ ও বাহাদুরপুর ইউপির চেয়ারম্যান হুমায়ুন কবীর শাকিল প্রমূখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন পাংশা উপজেলা যুব উন্নয়ন অফিসার শ্যামল কুমার বিশ্বাস। অনুষ্ঠানে জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবদিক, উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ