ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশায় আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৩-০৮ ১৭:০৯:০৮
পাংশায় গতকাল সোমবার সকালে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় উপজেলা চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা গতকাল ৮ই মার্চ সকালে উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

  পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলীর সভাপতিত্বে সভায় পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, পাংশা পৌরসভার নবনির্বাচিত মেয়র মোঃ ওয়াজেদ আলী, পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন, পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ তরুন কুমার পাল, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খোন্দকার সাইফুল ইসলাম, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি উত্তম কুমার কুন্ডু, পাংশা সরকারী কলেজ শিক্ষক পরিষদের কোষাধ্যক্ষ শিব শংকর চক্রবর্তী, হাবাসপুর ডক্টর কাজী মোতাহার হোসেন কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ বিকাশ চন্দ্র বসু, পাংশা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার হাজী মোঃ চাঁদ আলী খান, পাংশা উপজেলা আনসার-ভিডিপি অফিসার সৈয়দা সাহানা সুলতানা, পাংশা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন মাস্টার রয়েল আহমেদ প্রমূখ বক্তব্য রাখেন।

  উপজেলা চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ বলেন, বর্তমানে আইন-শৃঙ্খলা পরিস্থিতি ভালো। তবে কয়েকটি ইউনিয়নে বিচ্ছিন্ন ঘটনার তথ্য পাই। আমি ব্যক্তিগতভাবে সন্ত্রাস-মাদককে ঘৃণা করি। তাই যে কোনো মূল্যে সন্ত্রাস ও মাদকমুক্ত পাংশা উপজেলা গড়ে তুলতে চাই। এ লক্ষ্যে সাংবাদিক, জনপ্রতিনিধি ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সমন্বিত কার্যকরী পদক্ষেপের গুরুত্বারোপ করেন তিনি।

  পাংশা মডেল থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে পুলিশ প্রশাসন কাজ করছে। অপরাধ কর্মকান্ডের সাথে জড়িতদের অবস্থান সম্পর্কে গোপনে তথ্য প্রদানের আহবান জানান তিনি। 

  ইউপি চেয়ারম্যানবৃন্দ সংশ্লিষ্ট এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতিতে সন্তোষ প্রকাশ করে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদাত হোসেনকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

  সভায় আইন-শৃঙ্খলা কমিটির সদস্য, উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। আইন-শৃঙ্খলা কমিটির সভার পর উপজেলা সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ