ঢাকা রবিবার, মে ১২, ২০২৪
করোনা ও আম্পান পরবর্তী পরিস্থিতিতে মানবিক কার্যক্রমে যশোর সেনানিবাস
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৬-০১ ১৪:৪৮:৫৩
করোনা ও আম্পান পরবর্তী পরিস্থিতিতে সাধারণ মানুষ যখন কঠিন সংকটে তখন মানবিক কার্যক্রম পরিচালনার মাধ্যমে তাদের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশনের যশোর সেনানিবাসের সেনা সদস্যরা -মাতৃকণ্ঠ।

করোনা ও আম্পান পরবর্তী পরিস্থিতিতে সাধারণ মানুষ যখন কঠিন সংকটে তখন মানবিক কার্যক্রম পরিচালনার মাধ্যমে তাদের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশনের যশোর সেনানিবাসের সেনা সদস্যরা। 
  গতকাল ১লা জুনও বৃহত্তর যশোর অঞ্চলের বিভিন্ন স্থানে নিয়মিত টহলের পাশাপাশি জনসচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে স্থানীয় বাজার/মার্কেটগুলোতে সচেতনতামূলক মাইকিং করা, সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ, ত্রাণ বিতরণ এবং দুস্থ কৃষকদের মাঝে বিভিন্ন প্রকার শস্য/সবজি বীজ বিতরণসহ নানা কর্মকন্ড পরিচালনার পাশাপাশি সরকারী নির্দেশনা মোতাবেক স্বাস্থ্য বিধি মেনে রাস্তায় গণপরিবহণ চলাচল করছে কিনা তার তদারকিতে তৎপরতা চালায় যশোর সেনানিবাসের সেনা সদস্যরা। 
  এছাড়াও আম্পানে ক্ষতিগ্রস্ত উপকূলবর্তী সাতক্ষীরার শ্যামনগর, খুলনার কয়রাসহ বিভিন্ন স্থানে ভেঙ্গে যাওয়া বাঁধ মেরামতের কার্যক্রমসহ পানিবন্দী মানুষের বাড়ীতে খাদ্য ও বিশুদ্ধ পানি পৌঁছে দেয়া এবং চিকিৎসা সহায়তা প্রদান করে। 

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ