ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
মুক্তিযুদ্ধকালীন কমান্ডার ডাঃ কামরুল হাসান লালী’র ৬৭তম জন্মদিন পালন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৩-১৩ ১৪:৫২:৫০
রাজবাড়ী সদর উপজেলার ভবদিয়াস্থ ডাঃ আবুল হোসেন ট্রাস্ট পিকনিক স্পটে গতকাল ১৩ই মার্চ দুপুরে দৈনিক মাতৃকণ্ঠ পরিবারের ‘ফ্যামিলি ডে’ অনুষ্ঠানে সদর উপজেলার মুক্তিবাহিনীর যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ডাঃ কামরুল হাসান লালী’র ৬৭তম জন্ম দিন উপলক্ষে সংসদ সদস্য

দৈনিক মাতৃকণ্ঠ পরিবারের পক্ষ থেকে রাজবাড়ী সদর উপজেলার মুক্তিবাহিনী যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ডাঃ কামরুল হাসান লালী’র ৬৭তম জন্ম দিন উদযাপন করা হয়েছে। 

  গতকাল ১৩ই মার্চ দুপুরে রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের ভবদিয়াস্থ ডাঃ আবুল হোসেন ট্রাস্ট পিকনিক স্পটে দৈনিক মাতৃকণ্ঠ আয়োজিত জাঁকজমকপূর্ণ ‘ফ্যামিলি ডে’ অনুষ্ঠানে কেক কেটে আনুষ্ঠানিকভাবে তার জন্মদিন উদযাপন করা হয়। 

  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ¦ কাজী কেরামত আলী কেক কাটেন। 

  এ সময় বিশেষ অতিথি হিসেবে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীন, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহ উদ্দিন, ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক(মেডিসিন) ডাঃ মোহাম্মদ ইকবাল হোসেন, জাতীয় গোয়েন্দা সংস্থা এনএসআই’র উপ-পরিচালক মোঃ শরিফুল ইসলাম, রাজবাড়ী প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রফেসর এটিএম রফিক উদ্দিন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক ও রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, জেলা টেলিভিশন সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ও রাজবাড়ী প্রেসক্লাবের সহ-সভাপতি কাজী আব্দুল কুদ্দুস বাবুসহ অন্যান্য অতিথিরা উপস্থিত ছিলেন।

  অনুষ্ঠানে দৈনিক মাতৃকণ্ঠের উপদেষ্টা সম্পাদক আবুল কালাম বলেন, ডাঃ কামরুল হাসান লালী এ অঞ্চলের একজন সূর্য সন্তান। আজ যে তার জন্মদিন তা আগে আমাদের কারও জানা ছিল না। এ মিলনমেলার অনুষ্ঠানে এসে ফেসবুক থেকে বিষয়টি জানতে পেরে তাৎক্ষণিকভাবে আমরা তার এই জন্মদিন উদযাপনের সংক্ষিপ্ত আয়োজন করেছি। 

  দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক ও রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন ডাঃ কামরুল হাসান লালীকে জাতির শ্রেষ্ঠ সন্তান হিসেবে অভিহিত করে তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্যসহ সার্বিক মঙ্গল কামনা করেন।  

  উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা ডাঃ কামরুল হাসান লালী ১৯৫৪ সালের ১৩ই মার্চ রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউপির গোপালবাড়ীতে জন্মগ্রহণ করেন। ১৯৭১ সালে তিনি ৮নং সেক্টরের ডেল্টা কোম্পানীর পাল্টুন কমান্ডার হিসেবে রাজবাড়ী সদর উপজেলায় মুক্তিবাহিনী যুদ্ধকালীন কমান্ডারের দায়িত্ব পালন করেন। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ