ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
পাংশায় উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৩-১৮ ০৬:৩৮:৪৩
পাংশা উপজেলা প্রশাসনের উদ্যোগে গতকাল বুধবার বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২১ পালিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রশাসনের উদ্যোগে গতকাল ১৭ই মার্চ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২১ পালিত হয়েছে। 

  এ উপলক্ষে পাংশা উপজেলা পরিষদ চত্বরে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পন, আলোচনা সভা, শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতাসহ বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

  পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলীর সভাপতিত্বে ও পাংশা উপজেলা যুব উন্নয়ন অফিসার শ্যামল কুমার বিশ্বাসের সঞ্চালনায় অনুষ্ঠানে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, পাংশা পৌরসভার নবনির্বাচিত মেয়র মোঃ ওয়াজেদ আলী, পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন, রাজবাড়ী-২ আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য ও পাংশা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মিয়া, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস ও পাংশা উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডাঃ প্রভাস চন্দ্র সেন প্রমূখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে রাজবাড়ী জেলা পরিষদের সদস্য উত্তম কুমার কুন্ডু, পাংশা উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জাহাঙ্গীর, সাংবাদিক মোঃ মোক্তার হোসেন, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ