ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে সোনালী ব্যাংকের ৩টি সংগঠনের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৩-১৮ ০৬:৩৯:৩১

রাজবাড়ীতে সোনালী ব্যাংক লিমিটেডের কর্মকর্তা-কর্মচারীদের ৩টি সংগঠনের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন করা হয়েছে। 

  এ উপলক্ষে গতকাল ১৭ই মার্চ সকালে বঙ্গবন্ধু পরিষদ, বঙ্গমাতা পরিষদ ও সোনালী ব্যাংক এমপ্লয়ীজ ইউনিয়নের উদ্যোগে রাজবাড়ী বাজারস্থ ব্যাংকের আঞ্চলিক কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

  সোনালী ব্যাংক লিমিটেড বঙ্গবন্ধু পরিষদ রাজবাড়ী আঞ্চলিক কমিটির সভাপতি ইদ্রিস আলী ফকীরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সোনালী ব্যাংকের রাজবাড়ী আঞ্চলিক কার্যালয়ের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার শাহাদত হোসেন লিন্টু, বিশেষ অতিথি হিসেবে ব্যাংকের রাজবাড়ী শাখার ম্যানেজার মুনতাসির আল মামুন, বঙ্গবন্ধু পরিষদ রাজবাড়ী আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক আবুল কাশেম, অন্যান্যের মধ্যে ফরিদপুর আঞ্চলিক কমিটির সাবেক সভাপতি ফজলুল আহমেদ, ব্যাংকের রাজবাড়ী শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোঃ নজরুল ইসলাম, বঙ্গবন্ধু পরিষদ রাজবাড়ী আঞ্চলিক কমিটির যুগ্ম-সম্পাদক মোহাম্মদ আলী, ব্যাংকের বহরপুর শাখার ম্যানেজার আবু দাউদ, গোয়ালন্দ শাখার ম্যানেজার মাহবুব আলম মিন্টু, বেলগাছি শাখার ম্যানেজার রাসেল আহমেদ, রাজবাড়ী আঞ্চলিক কার্যালয়ের অফিসার উম্মে হাবিবা মৌসুমী ও রাজবাড়ী শাখার সিনিয়র অফিসার ইমরান নাজির প্রমুখ বক্তব্য রাখেন। 

  বক্তাগণ বলেন, ১৯২০ সালের ১৭ই মার্চ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্ম নেন বাঙালীর মুক্তির মহানায়ক শেখ মুজিব। তার হাত ধরেই বিশ্ব মানচিত্রে নতুন দেশ হিসেবে স্থান করে নেয় বাংলাদেশ।  বঙ্গবন্ধু নির্যাতিত মানুষের নেতা, বিশ্বনেতা। তার জন্মশত বার্ষিকী বাঙালী জাতির জন্য গর্ব ও সম্মানের। গরীব-দুঃখী মানুষের প্রতি ভালোবাসা ও তাদের দুঃখ-দুর্দশা দূর করার প্রতিজ্ঞা এবং অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ মানসিকতাই তাকে রাজনীতিতে নিয়ে আসে। অনুষ্ঠানে সঞ্চালনা করেন সোনালী ব্যাংক লিমিটেড বঙ্গমাতা পরিষদ রাজবাড়ী আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান শাওন।  

  আলোচনা পর্বের শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের রূহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন আটাশ কলোনী জামে মসজিদের ইমাম সেলিম উদ্দিন দেওয়ান। 

  এরআগে আলোচনা সভার পূর্বে সোনালী ব্যাংকের রাজবাড়ী আঞ্চলিক কার্যালয়ের সামনে থেকে র‌্যালী বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধুর ভাস্কর্যের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ