ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
জেলা জজ পদে পদোন্নতি পেলেন রাজবাড়ীর অতিরিক্ত জেলা ও দায়রা জজ মাসুদ করিম
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৩-১৯ ১৫:৪২:৩৩

জেলা জজ পদে সম্প্রতি পদোন্নতিপ্রাপ্ত রাজবাড়ীর অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ মাসুদ করিমকে কুমিল্লায় বিশেষ জেলা জজ পদে বদলী করা হয়েছে। আগামী ৩১শে মার্চ রাজবাড়ীতে তার শেষ কর্মদিবস। আদালত সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য পাওয়া গেছে। 

  জানা গেছে মোঃ মাসুদ করিম ২০১৮ সালে রাজবাড়ীর অতিরিক্ত জেলা ও দায়রা জজ হিসেবে যোগদান করেন। ন্যায় বিচার প্রতিষ্ঠায় বিচারিক আদালতে বিভিন্ন মামলার রায় ও আদেশের মাধ্যমে তিনি বিচার প্রার্থীদের মন জয় করে নেন।

  জেলা লিগ্যাল এইড অফিসার সৈয়দ আব্দুল্লাহ আল হাবিব বলেন, আমার দপ্তরে আপোষ-মিমাংসার ক্ষেত্রে স্যারের সহযোগিতা ছিল অনস্বীকার্য। তিনি ছিলেন আমাদের অনুপ্রেরণার উৎস। বড় পরিসরে গিয়ে তিনি বিচারিক কার্যক্রমে ভূমিকা রাখার মাধ্যমে বিচার বিভাগের ভাবমূর্তি উজ্জ্বল করবেন বলে আমি বিশ্বাস করি।

  জেলা বার এসোসিয়েশনের সভাপতি এডঃ স্বপন কুমার সোম বলেন, তিনি(মোঃ মাসুদ করিম) একজন সুদক্ষ বিচারক। রাজবাড়ীর অতিরিক্ত জেলা ও দায়রা জজ হিসেবে দায়িত্ব পালনকালে তিনি ন্যায় বিচারের দৃষ্টান্ত রেখেছেন। 

  উল্লেখ্য, ব্রাক্ষ্মণবাড়ীয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার তাজখালী গ্রামের বাসিন্দা মোঃ মাসুদ করিম ২০০৬ সালে সহকারী জজ হিসেবে বিচার বিভাগে যোগদান করেন। সৎ, নিষ্ঠাবান ও সুদক্ষ একজন বিচারক হিসেবে তার সুপরিচিতি রয়েছে।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ