ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কালুখালীর কালিকাপুর রেল ব্রীজের পাশের কলাবাগান থেকে কিশোরীর লাশ উদ্ধার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৩-২৪ ১৬:৩৪:১৮
কালুখালী উপজেলার কালিকাপুর রেল ব্রীজের পাশের কলাবাগান থেকে গতকাল ২৪শে মার্চ সকালে লীলা ওরফে ঝর্ণা নামে এক কিশোরীর নগ্ন লাশ পুলিশ উদ্ধার করে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার কালিকাপুর রেল ব্রীজের পাশের কলাবাগান থেকে লীলা ওরফে ঝর্ণা (১৬) নামে এক কিশোরীর নগ্ন লাশ পুলিশ উদ্ধার করেছে।

  স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে গতকাল ২৪শে মার্চ সকালে কালুখালী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে নগ্ন ও রক্তাক্ত অবস্থায় লাশটি উদ্ধার করে। নিহত লীলা ওরফে ঝর্ণা ঘটনাস্থলের পার্শ্ববর্তী বোয়ালিয়া ইউনিয়নের চরচিলকা গ্রামের হাসান শেখের মেয়ে। তাকে কৌশলে পিতার বাড়ী থেকে মোবাইলে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। 

  একটি সূত্রে জানা গেছে, ৫ মাস আগে নিহত কিশোরী লীলা ওরফে ঝর্ণার পার্শ্ববর্তী মোহনপুর গ্রামের অহিদুল ইসলাম নামে এক যুবকের সাথে বিয়ে হয়। অহিদুলের আরো ২টি স্ত্রী রয়েছে। গত ২৩শে মার্চ রাতের খাবার খেয়ে সে তার পিতার বাড়ীর নিজ কক্ষে ঘুমাতে যায়। গতকাল বুধবার সকালে স্থানীয় ২টি ছেলে কালিকাপুর রেল ব্রীজের পাশের কলাবাগানের মধ্যে লাশ পড়ে থাকতে দেখে। 

  কালুখালী থানার ওসি মাসুদুর রহমান জানান, এ ঘটনায় থানায় হত্যা মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। সুরতহাল রিপোর্ট প্রস্ততের পর ময়না তদন্তের জন্য লাশটি রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যাকান্ডের ক্লু উদঘাটনসহ জড়িতদের শনাক্ত করার চেষ্টা চলছে। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ