ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশায় পূজা উদযাপন পরিষদের মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৩-২৫ ১৬:৫৫:৫২

সুনামগঞ্জের শাল্লায় হিন্দু সম্প্রদায়ের উপর সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে গতকাল ২৫শে মার্চ সকালে পাংশায় মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করে পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদ। 

  সকালে পাংশা পৌরসভা ও উপজেলার ১০টি ইউনিয়ন থেকে পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ ব্যানারসহকারে মাগুড়াডাঙ্গী শ্রীশ্রী নিতাই গৌর সেবাশ্রমে সমবেত হন। সেখান থেকে মৌনমিছিল করে পাংশাবাজার কেন্দ্রীয় কালীমন্দির তিনরাস্তা মোড়ে সমবেত হয়ে মানববন্ধন ও প্রতিবাদ সভা করে পূজা উদযাপন পরিষদের নেতাকর্মীরা। 

  হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ এবং বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট নেতৃবৃন্দ একাত্মতা প্রকাশ করে ব্যানারসহকারে কর্মসূচীতে অংশ নেয়।

  পাংশা পৌরসভার নবনির্বাচিত মেয়র মোঃ ওয়াজেদ আলী মাস্টার কর্মসূচীতে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন। পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নির্মল কুমার কুন্ডুর সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সভায় রাজবাড়ী জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি, পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি, পাংশা উপজেলা দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির সভাপতি সুব্রত কুমার দাস সাগর, পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সহসভাপতি ও শ্রীশ্রী নিতাই গৌর সেবাশ্রমের সাধারণ সম্পাদক উত্তম কুমার সাহা(কার্তিক সাহা), পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা অনিল কুমার বিশ্বাস, গৌরাঙ্গ সংঘের কেন্দ্রীয় সভাপতি অধ্যক্ষ বিকাশ চন্দ্র বসু, পাংশা পৌরসভা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও ডিডিসি লিমিটেডের কলিমহর প্রকল্পের কর্মকর্তা সুব্রত কুমার দে, মাছপাড়া ইউপি পূজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যাপক আশীষ কুমার বর্দ্ধন, কশবামাজাইল ইউপি পূজা উদযাপন পরিষদের সভাপতি শৈলেন্দ্রনাথ বিশ্বাস, মৌরাট ইউপি পূজা উদযাপন পরিষদের সভাপতি বিষ্ণুপদ ঘোষ, পাংশা উপজেলা জাতীয় হিন্দু মহাজোটের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট বাসুদেব প্রামানিক প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন পাংশা উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও সাংস্কৃতিক সংগঠন নাট্যালোকের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী উত্তম কুমার কুন্ডু।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ