ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
সন্ধান দিন ঃ দৌলতদিয়ায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৩-৩১ ১৭:০৩:৩২

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ার ট্রাফিক অফিস সংলগ্ন আন্তঃ জেলা শ্রমিক অফিসের বারান্দা থেকে গতকাল ৩১শে মার্চ বেলা ১১টায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। 

  থানা পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল বুধবার সকাল সকাল সোয়া ১০টায় দৌলতদিয়া বাজারের মোঃ রেজাউল শেখ থানায় হাজির হয়ে লিখিত ভাবে জানান, যে গত ৩০শে মার্চ  মঙ্গলবার দিবাগত রাত ১১টায় অজ্ঞাতনামা পুরুষ(৪৫) দৌলতদিয়া আন্তঃ জেলা অফিসের বারান্দায় বসে থাকতে দেখেন। ৩১শে মার্চ  বুধবার ভোর ৫টায় সংবাদদাতা লোকমুখে জানতে পারে যে, অজ্ঞাতনামা পুরুষটি মারা গেছে। অজ্ঞাত ব্যক্তি দীর্ঘদিন যাবত দৌলতদিয়া ঘাট এলাকায় ভিক্ষাবৃত্তি করতো। অজ্ঞাতনামা ব্যক্তি ৩০শে মার্চ  রাত ১১টা থেকে ৩১শে মার্চ বুধবার ভোর ৫টার মধ্যে যেকোন সময় মৃত্যু বরণ করেছে। এ খবরের ভিত্তিতে মৃত ব্যক্তির লাশ উদ্ধার করে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ ।

  গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা নং-০৯/২০২১, তাং-৩১/৩/২০২১ রুজু হয়েছে। মৃত্যুর কারণ নির্ণয়ের জেলা হাসপাতালের মর্গে মৃতদেহের ময়না তদন্ত সম্পন্ন করা হয়।

  অপমৃত্যু মামলার তদন্তকারী কর্মকর্তা গোয়ালন্দ ঘাট থানার এসআই মোঃ মিজানুর রহমান আকন্দ জানান, অজ্ঞাত নামা মৃত ব্যক্তি কোন পরিচয় না পাওয়ায় তার মৃতদেহ আঞ্জুমান মফিদুলের মাধ্যমে দাফনের অনুমতি চেয়ে জেলা ম্যাজেস্ট্রেট ও জেলা প্রশাসকের কাছে আবেদন করেছেন।

  এ খবর লেখা পর্যন্ত মৃতদেহ রাজবাড়ী মর্গের হিমঘরে রয়েছে।    

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ