ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
প্রশাসন ব্যবস্থা না নেয়ায় জনপ্রতিনিধিরা এখন দুর্বৃত্তদের টার্গেট ঃ এমপি কাজী কেরামত আলী
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৪-০১ ১৪:৫৬:০৯

রাজবাড়ী-১ আসনের জাতীয় সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের সদস্য ও আওয়ামী লীগ নেতা আব্দুল গনি মন্ডলকে গুলি করে হত্যার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

  গতকাল ১লা এপ্রিল মোবাইলে পাঠানো এক বিবৃতিতে রাজবাড়ী-১ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, সাম্প্রতিক সময়ে গোয়ালন্দ উপজেলা ও দৌলতদিয়া ঘাট কেন্দ্রীক চাঁদাবাজী ও হানাহানিসহ সন্ত্রাসী দুর্বৃত্তদের অশুভ তৎপরতা বৃদ্ধি পেলেও আইন-শৃঙ্খলা বাহিনী ও প্রশাসন কঠোর ব্যবস্থা গ্রহণ না করায় একের পর এক ঘটনা ঘটছে। জনপ্রতিনিধিরা এখন দুর্বৃত্তদের টার্গেটে পরিনত হয়েছে। এরই ধারাবাহিকতায় গত ১৯শে মার্চ ৯টার দিকে গোয়ালন্দ পদ্মার মোড় এলাকায় সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালিয়ে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডলকে প্রাণ নাশের চেষ্টা করে এবং গত ৩১শে মার্চ রাতে দুর্বৃত্তরা একই ইউপির জনপ্রিয় মেম্বার ও আওয়ামী লীগ নেতা আব্দুল গনি মন্ডলকে গুলি করে হত্যা করে। 

  তিনি এ সকল ঘটনার সাথে যেই জড়িত থাকুন না কেন সেই সকল ব্যক্তি, গোষ্ঠি ও দুর্বৃত্তদের অনতিবিলম্বে খুঁজে বের করে গ্রেফতারপূর্বক তাদের বিচারের মাধ্যমে কঠোর শাস্তি নিশ্চিত করণের আহবান।

  এছাড়াও বিবৃতিতে এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী শোকাহত আওয়ামী লীগ নেতা আব্দুল গনি মন্ডলের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

  উল্লেখ্য, গত ২৫শে মার্চ সপরিবারে করোনা ভাইরাসে(কোভিড-১৯) আক্রান্ত হয়ে রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী বর্তমানে রাজধানী ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ