ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশার কশবামাজাইলে দন্ত চিকিৎসক অচিন্ত মন্ডলকে কুপিয়ে জখম॥১জন গ্রেপ্তার
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৪-০৪ ১৫:২৪:১১
পাংশার কশবামাজাইল ইউপির সুবর্ণকোলায় গত শনিবার দিবাগত রাতে প্রতিপক্ষের হামলায় আহত সংখ্যালঘু দন্ত চিকিৎসক অচিন্ত মন্ডলকে পাংশা হাসপাতালে ভর্তি করা হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কশবামাজাইল ইউপিতে একের পর এক গোলোযোগের ঘটনা ঘটছেই। 

  এবারে অচিন্ত কুমার মন্ডল(৩৫) নামের সংখ্যালঘু পরিবারের এক দন্ত চিকিৎসক নিজ বাড়ীর সামনে হামলার শিকার হয়েছেন। ওই ঘটনায় হামলাকারী সোবাহান খান (৪০)কে কশবামাজাইল ক্যাম্পের পুলিশ গ্রেফতার করেছে। 

  আহত অচিন্ত কুমার মন্ডলকে ঘটনার রাত গত ৩রা এপ্রিল দিবাগত রাতেই পাংশা হাসপাতালে ভর্তি করা হয়েছে। অচিন্ত কুমার মন্ডল সুবর্ণকোলা গ্রামের মৃত অনিল কুমার মন্ডলের ছেলে। 

  গত শনিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে নিজ বাড়ীর সামনে রাস্তার উপর হামলার শিকার হন তিনি। ঘটনার পরপরই কশবামাজাইল পুলিশ ক্যাম্পের টুআইসি রিপন খানের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে ধারালো অস্ত্রসহ অভিযুক্ত সোবাহানকে গ্রেফতার করে।

  পাংশা হাসপাতালে চিকিৎসাধীন দন্ত চিকিৎসক অচিন্ত মন্ডল জানান, তাদের ১৯ শতাংশ জমি জবরদখলের প্রতিবাদ করায় একই গ্রামের আতর খানের ছেলে সোবাহান খান তাকে ধারালো হাসুয়া দিয়ে কুপিয়ে জখম করে। এর আগে শুক্রবার দুই দফায় তাকে হুমকী প্রদর্শন করা হয়। তার উপর হামলার ঘটনায় একই এলাকার মিরাজ খান ও রাসেলের ইন্দন রয়েছে বলে তিনি অভিমত ব্যক্ত করেন তিনি। 

  দন্ত চিকিৎসক অচিন্ত মন্ডলকে হামলার ঘটনায় তার ভাই অরবিন্দ মন্ডল বাদী হয়ে সোবাহানের বিরুদ্ধে পাংশা মডেল থানায় মামলা দায়ের করেন। বাদী অরবিন্দ মন্ডল বলেন, তাদের পরিবারকে উচ্ছেদ করার গভীর ষড়যন্ত্র চলছে।

  কশবামাজাইল পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মাহাবুর রহমান অচিন্ত মন্ডলের উপর হামলার ঘটনায় অভিযুক্ত সোবাহানকে গ্রেফতারের তথ্য নিশ্চিত করেন। এলাকায় অপরাধ তৎপরতারোধে পুলিশের টহল কার্যক্রম জোরদার করা হয়েছে বলে জানান তিনি।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ