ঢাকা রবিবার, এপ্রিল ১১, ২০২১
বালিয়াকান্দিতে লকডাউনের ২য় দিনে মোবাইল কোর্টে ২০ জনকে জরিমানা
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-০৪-০৭ ০২:০২:১০
করোনার সংক্রমণ রোধে লকডাউনের দ্বিতীয় দিনে সরকারী আদেশ অমান্য করায় বালিয়াকান্দি উপজেলার বিভিন্ন হাট বাজারে মোবাইল কোর্টে জরিমানা করা হয় -মাতৃকণ্ঠ।

দ্বিতীয় ধাপে করোনার সংক্রমণ রোধে লকডাউনের দ্বিতীয় দিনে সরকারী আদেশ অমান্য করায় রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার বিভিন্ন হাট বাজারে মোবাইল কোর্টে ২০ জনকে ৫ হাজার ৫ শত ৫০ টাকা জরিমানা করা হয়েছে।

  গতকাল মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আম্বিয়া সুলতানা ও সহকারী কমিশনার(ভূমি) এস এম আবু দারদা পৃথক পৃথক মোবাইল কোর্ট পরিচালনা করেন। এ সময় বালিয়াকান্দি থানা পুলিশের সদস্য ও আনসার সদস্যরা মোবাইল কোর্টকে সহযোগিতা করেন।

  উপজলা নির্বাহী কর্মকর্তা আম্বিয়া সুলতানা ১১টি মামলায় ৩ হাজার ৮শত ৫০ টাকা ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ৯টি মামলায় ১ হাজার ৭শত টাকা জরিমানা আদায় করেন।

  মোবাইল কোর্ট পরিচালনাকালে জনসাধারণের মধ্যে মাস্ক বিতরণ, বিভিন্ন হাট-বাজারে করোনা প্রতিরোধে সচেতনতামূলক প্রচার-প্রচারণা, স্বাস্থ্যবিধি মেনে চলা, দূরত্ব বজায় রাখা, নিত্য প্রয়োজনীয় দোকান বাদে অন্যান্য দোকানসমূহ বন্ধ রাখার সম্পর্কে হ্যান্ডমাইকে সবাইকে সচেতন করেন।

  উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা বলেন, করোনা প্রতিরোধে জনসচেতনতার পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য প্রশাসনের পক্ষ থেকে নির্দেশ প্রদান করা হচ্ছে।

গোয়ালন্দে ওসির হস্তক্ষেপে তালাবদ্ধ নিজ ঘরে প্রবেশ করলো সেই গৃহবধু
পাংশায় বাজার পরিদর্শনে ইউএনও মোবাইল কোর্টে ১৬জনের জরিমানা
করোনা মোকাবেলায় পাংশায় পুলিশের উদ্যোগে বাগদুলী বাজারে মাস্ক বিতরণ
সর্বশেষ সংবাদ