ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার করোনা মুক্তির কামনায় দোয়া মাহফিল
  • শেখ রনজু আহাম্মেদ
  • ২০২১-০৪-১২ ১৬:১২:৫৪

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া করোনায় রোগমুক্তি ও সুস্থ্যতা কামনায় রাজবাড়ীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

  গতকাল ১২ই এপ্রিল বিকেলে রাজবাড়ী জেলা বিএনপি কার্যালয়ে দোয়া মাহফিলের আয়োজন করে রাজবাড়ী জেলা বিএনপি ও জেলা যুবদল । এ সময় জেলা বিএনপির সাবেক সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম ও জেলা বিএনপির সদস্য অধ্যক্ষ এবিএম মঞ্জুরুল আলম দুলাল বক্তব্য রাখেন।   

  জেলা বিএনপির সদস্য এ মজিদ বিশ্বাসের সঞ্চালনায় দোয়া মাহফিলে জেলা বিএনপি নেতা এডভোকেট মোঃ আসাদুজ্জামান লাল, মোঃ আফসার আলী সরদার, একেএম ইকবাল হোসেন, গাজী আহসান হাবিব, জেলা যুবদলের আহবায়ক সাবেক ভিপি খায়রুল আনাম বকুল, সিনিয়র যুগ্ম-আহবায়ক নেকার হেসেন মনি, যুবনেতা মনিরুজ্জামান মনি, মনোয়ার হেসেন মিন্টু, মিজানুর রহমান মাসুদ, মোঃ সোহেল মন্ডল, জেলা যুবলের সদস্য জহির রাজ, বাহারুল ইসলাম হিরু, সদর থানা যুবদলের আহবায়ক আব্দুল্লাহ সম্রাট, সদস্য সচিব মাইনুল ইসলাম রনি, পৌর যুবদলের সদস্য সচিব গোলাম মহিউদ্দিন আহাম্মেদ গিটার, যুবনেতা গোলাম ইয়াসিন খান শুভ, কাজী ইশরাত হোসেন, মতিউর রহমান মুন্না ও দেলেয়ার হোসেনসহ বিএনপি ও এর সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

  দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন জেলা বিএনপির নেতা ও দাদশী ইউপির চেয়ারম্যান হাফেজ মাওলানা মোঃ লোকমান হোসেন। মোনাজাতে বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াসহ দেশের করোনায় আক্রান্ত সকলের সুস্থ্যতার জন্য দোয়া করা হয়।  

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ