ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
রাজবাড়ী জেলার ২৩৪ জন শিল্পী কলাকুশলীকে প্রধানমনত্রী অনুদান
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৪-১২ ১৬:১৭:১৫
করোনা ভাইরাসে কারণে গত বছর রাজবাড়ী জেলায় কর্মহীন হয়ে পড়া শিল্পী, কলাকুশলী, কবি ও সাহিত্যিকদের মধ্যে গতকাল ১২ই এপ্রিল প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তাহবিলের অনুদানের চেক হস্তান্তর জেলা কালচারাল অফিসার পার্থ প্রতিম দাস -মাতৃকণ্ঠ।

করোনা ভাইরাসে কারণে গত বছর রাজবাড়ী জেলায় কর্মহীন হয়ে পড়া ২৩৪ জন শিল্পী, কলাকুশলী, কবি ও সাহিত্যিকদের প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তাহবিল হতে ১০ হাজার টাকা করে মোট ২৩ লক্ষ ৪০ হাজার টাকার অনুদান দেওয়া হয়েছে। 

  গতকাল ১২ই এপ্রিল জেলা শিল্পকলা একাডেমির জেলা কালচারাল অফিসার পার্থ প্রতিম দাস বিষয়টি নিশ্চিত করে বলেন স্বাস্থ্যবিধি মেনে সকলের হাতে অনুদানের চেক হস্তান্তর করা হয়েছে।

  জেলা কালচারাল অফিসার পার্থ প্রতিম দাস আরো বলেন, রাজবাড়ী-১ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীর ঐকান্তিক প্রচেস্টায় এবং শিল্পকলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকী এবং জেলা প্রশাসক ও শিল্পকলার সভাপতি দিলসাদ বেগমের সহযোগিতায় এ অনুদান প্রদান করা হয়। 

  করোনার এই মহামারী মধ্যে জেলার শিল্পী, কলাকুশলী, কবি ও সাহিত্যিকদের সহায়তা প্রদান করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি অনুদান প্রাপ্ত সবাই কৃতজ্ঞতা প্রকাশ করেছে।

  উল্লেখ্য, জেলার ৫টি উপজেলার ২৩৪ জন শিল্পী, কলাকুশলী, কবি ও সাহিত্যিকদের ২৩ লক্ষ ৪০ হাজার টাকার অনুদান দেওয়া হয়েছে।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ