ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীর চর বাগমারায় ঝাড়-ফুকের নামে নারীকে গণধর্ষণ॥সহযোগিসহ কবিরাজ গ্রেফতার
  • আশিকুর রহমান
  • ২০২১-০৪-১৫ ১৫:০৮:৫৫
রাজবাড়ী থানার পুলিশ গতকাল ১৫ই এপ্রিল থানায় মামলা রুজুর প্রায় ৪ঘন্টার মধ্যে চর বাগমারা গ্রামে গণধর্ষনের ঘটনায় জড়িত মান্নান গাইন ওরফে মান্নান কবিরাজ ও তার সহযোগি ফারুক বিশ্বাসকে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার চর বাগমারা গ্রামে বিদেশ ফেরত নারী (৩৮)কে ঝাড়-ফুক করার কথা বলে মাঠের মধ্যে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে।

  গতকাল ১৫ই এপ্রিল বিকেলে এ অভিযোগে অভিযুক্ত কবিারজ ও তার সহযোগির বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মামলা দায়ের করেছে ওই নারী। মামলা দায়েরের চার ঘন্টার মধ্যে থানা পুলিশ মান্নান গাইন ওরফে মান্নান কবিরাজ(৫২) ও তার সহযোগি ফারুক বিশ্বাস (৩৫)কে গ্রেফতার করেছে।

  কবিরাজ মান্নান গাইন রাজবাড়ী সদর উপজেলার রায়নগর গ্রামের মৃত মোহন গাইনের ছেলে ও ফারুক বিশ্বাস চর বাগমারা গ্রামের মৃত মুনছুর বিশ্বাসের ছেলে।   

  রাজবাড়ী সদর থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, গত ৮ই এপ্রিল ওই গৃহবধুর শরীরে ব্যাথা অনুভব হলে তিনি স্থানীয় চিকিৎসকের কাছ থেকে ওষুধ খান। এতেও তার ব্যাথা না কমলে গত ১২ই এপ্রিল ওই গৃহবধুর মা মান্নান কবিরাজকে বাড়িতে ডেকে আনেন। মান্নান কবিরাজ এসে ঝাড়-ফুক করে জানায় ওই গৃহবধূকে রাতের বেলায় তিন রাস্তার মোড়ে নিয়ে ঝাড়-ফুক করতে হবে। পরদিন ১৩ই এপ্রিল রাত সাড়ে ১০টার দিকে মান্নান ও তার সহযোগি ফারুক ওই গৃহবধুকে ঝাড়-ফুক করার কথা বলে স্থানীয় একটি বিলের মাঠের মধ্যে নিয়ে ভয়ভীতি দেখিয়ে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। 

  এ ঘটনায় ১৫ই এপ্রিল বিকেলে ওই নারী বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন/২০০০ (সংশোধিত/২০০৩) এর ৯(৩) এ মামলা দায়ের করেন। রাজবাড়ী থানায় মামলা নং-১২, তাং-১৫/৪/২০২১খ্রিঃ। মামলার প্রেক্ষিতে থানার ওসি ও মামলার তদন্তকারী কর্মকর্তা স্বপন কুমার মজুমদারের নেতৃত্বে থানার এসআই হিরণ কুমার বিশ্বাস, এসআই সনাতন কুমার মন্ডল ও এসআই মোঃ জাকির হোসেন সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে বিকেল পৌনে ৫টায় পল্লী বিদ্যুৎ এলাকা থেকে মান্নান গাইন ওরফে মান্নান কবিরাজ এবং সন্ধ্যা সোয়া ৬টার দিকে চর বাগমারায় নির্মাণাধীন পাওয়ার গ্রীড এলাকা থেকে ফারুক বিশ্বাসকে গ্রেফতার করেন।  

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ