ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রমজানে রাজবাড়ী হেল্পলাইনের মাসব্যাপী ইফতার বিতরণ শুরু
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৪-১৬ ১৪:২০:০৬
ফেসবুক ভিত্তিক সামাজিক যোগাযোগ মাধ্যম “রাজবাড়ী হেল্পলাইন”-এর উদ্যোগে পবিত্র মাহে রমজানের ১ম দিন থেকে হতদরিদ্র, প্রতিবন্ধী ও ভাসমান রোজাদারদের মাঝে ইফতার বিতরণ শুরু হয়েছে -মাতৃকণ্ঠ।

ফেসবুক ভিত্তিক সামাজিক যোগাযোগ মাধ্যম “রাজবাড়ী হেল্পলাইন”-এর উদ্যোগে “চলো রাজবাড়ী একসাথে দাড়াও  রোজাদার অসহায় মানুষের পাশে” এই শ্লোগানকে সামনে রেখে পবিত্র মাহে রমজানের ১ম দিন থেকে হতদরিদ্র, প্রতিবন্ধী ও ভাসমান রোজাদারদের মাঝে ইফতার বিতরণ শুরু হয়েছে। এই কার্যক্রম চলবে শেষ রমজান শেষ পর্যন্ত। 

  রাজবাড়ী হেল্পলাইনের স্বেচ্ছাসেবকরা জেলার বিভিন্ন এলাকায় হতদরিদ্র, প্রতিবন্ধী ও বিভিন্ন জেলা থেকে আগত মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন। এছাড়াও রাজবাড়ী শহরের ১নং রেলগেটে নিম্ন আয়ের মানুষের জন্য ৫টাকার বিনিময়ে ইফতারি বিক্রি করা হচ্ছে।  

  উক্ত ইফতার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, রাজবাড়ী হেল্পলাইনের এডমিন নেহাল আহমেদ, জয়ন্ত দাশ, সোহেল মিয়া, মোকলেসুর রহমান, হিটু মামুন, সোনিয়া আক্তার স্মৃতি ইসলামসহ অন্যন্যা  স্বেচ্ছাসেবকবৃন্দ। 

  রাজবাড়ী হেল্পলাইনের এডমিন নেহাল আহমেদ জানান, কথা দিয়েছিলাম রমজানের ১ম দিন থেকে আমাদের রাজবাড়ী হেল্পলাইন এডমিন প্যানেলের স্ব-উদ্যোগে মাসব্যাপী হতদরিদ্র, প্রতিবন্ধী ও ভাসমান মানূষদের মাঝে প্রতিদিন ইফতার বিতরণ করবো, সেই অধ্যায়ের শুভ  সূচনা হলো প্রথম রমজান থেকেই। 

  এ সময় তিনি আরও বলেন আমরা সারা মাসব্যাপী এই কর্মসূচি বাস্তবায়ন করবো। সকলে দোয়া ও সহযোগিতা করবেন যেন আমাদের এই কর্মসূচী সারামাস চালিয়ে যেতে পারি।

  রাজবাড়ী হেল্পলাইনের অন্য এডমিন জয়ন্ত দাশ জানান, শুরু থেকে আমাদের ৫টাকা ইফতার দেওয়া কথা থাকলে আমরা তা সম্পূর্ণ ফ্রি’তে বিতরণ করি। এতে হতদরিদ্র মানুষের অমূল্য হাসি ও দোয়া আমাদের হৃদয় জুড়িয়ে যায়।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ