ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
ফ্রান্সে ভ্যাকসিন নিয়ে দেশে এসে করোনায় আক্রান্ত প্রবাসী আশরাফুল ইসলাম॥সকলের দোয়া কামনা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৪-১৭ ১৫:৩৫:১১

বঙ্গবন্ধু পরিষদ ফ্রান্স শাখার সাধারণ সম্পাদক এবং ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশ এসোসিয়েশনের কেন্দ্রীয় সহ-সভাপতি রাজবাড়ীর বিশিষ্ট সমাজসেবক মোঃ আশরাফুল ইসলাম ৩ সপ্তাহের সফরে দেশে এসে করোনায় পজিটিভ হওয়ায় তার প্যারিস গমন স্থগিত হয়ে গেছে। করোনা মুক্তির জন্য তিনি সকলের দোয়া কামনা করেন।

  প্রবাসী আশরাফুল ইসলাম জানান, গত ২৫শে মার্চ তিনি বিশেষ কাজে ঢাকায় আসেন। দেশে আসার প্রাক্কালে আগের দিন ২৪শে মার্চ প্যারিসে করোনা পরীক্ষায় নেগেটিভ আসায় তিনি এমিরেটস এয়ার লাইন্সের একটি ফ্লাইটে দেশের উদ্দেশ্যে রওনা দেন। গত ১১ই এপ্রিল একই ফ্লাইটে তার প্যারিসে ফিরে যাবার কথা ছিলো। তবে আগের দিন গত ১০ই এপ্রিল করোনা পরীক্ষায় তিনি পজিটিভ হন। এতে প্যারিস গমন অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়ে যায়।

  প্রবাসী আশরাফুল ইসলাম আরো জানান, গত ১লা মার্চ প্যারিসে তিনি অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার তৈরি করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ গ্রহণ করেন। আগামী মে মাসের প্রথম সপ্তাহে তার ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ গ্রহণের কথা রয়েছে। 

  করোনা পজিটিভ হওয়ায় বর্তমানে তিনি রাজধানী ঢাকার গুলশান এলাকার বাসায় অবস্থান করে গত ৭দিন যাবৎ হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। কোন উপসর্গ না থাকায় শাররীক ভাবে তিনি সুস্থ্য আছেন জানান। করোনা মুক্তির জন্য তিনি সকলের দোয়া কামনা করেছেন।

  উল্লেখ্য, প্রবাসী মোঃ আশরাফুল ইসলাম রাজবাড়ী প্রেসক্লাব ও জেলা শিল্পকলা একাডেমীর আজীবন সদস্য। এ ছাড়াও তিনি বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ