ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে র‌্যাপিড অ্যান্টিজেনে নমুনা পরীক্ষায় ২জন পজিটিভ
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৪-১৯ ১৪:৪৮:৩৮

র‌্যাপিড অ্যান্টিজেনে নমুনা পরীক্ষায় রাজবাড়ীতে নতুন করে একদিনে আরো ২জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে এই জেলায় মোট করোনায় আক্রান্ত হয়েছে ৩৯০৮ জন। এছাড়াও মৃত্যু হয়েছে ৩৬ জনের।

  গতকাল ১৯শে এপ্রিল বিকালে রাজবাড়ীর সিভিল সাজর্ন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন বিষয়টি নিশ্চিত করেছেন।

  সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন বলেন, রাজবাড়ী সদর হাসপাতাল, পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র‌্যাপিড অ্যান্টিজেনের মাধ্যমে ৫৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে রাজবাড়ী সদর উপজেলার ২জন পজেটিভ। তবে ঢাকাতে পাঠানো নমুনার আরটি-পিসিআর পরীক্ষার রিপোর্ট গতকাল সোমবার আসেনি।

  তিনি আরো জানান, রাজবাড়ী জেলায় প্রথম করোনাভাইরাস রোগী শনাক্ত হয় ২০২০ সালের গত ৭ই এপ্রিল। ওইদিন থেকে এ জেলাতে গতকাল ১৯শে এপ্রিল পর্যন্ত নমুনা পরীক্ষা অনুযায়ী মোট করোনায় আক্রান্ত হয়েছে ৩৯০৮জন। তার মধ্যে রাজবাড়ী সদর উপজেলার ২হাজার ১৫০জন, পাংশায় ৫৮জন, কালুখালীতে ২৪৭ জন, বালিয়াকান্দিতে ৩৩৮জন ও গোয়ালন্দ উপজেলার ৩১৫ জন।

  তার মধ্যে সুস্থ হয়েছে ৩৫৭৫জন। সদর উপজেলার ১হাজার ৯শত ৪৩জন, পাংশায় ৭৭৭জন, কালুখালীতে ২৩৮জন, বালিয়াকান্দিতে ৩২৯ জন ও গোয়ালন্দ উপজেলার ২৮৮জন। এছাড়াও মৃত্যু হয়েছে ৩৬জনের। সদর উপজেলার ২০জন, পাংশায় ৯জন, কালুখালীতে ৩জন, বালিয়াকান্দিতে ২জন ও গোয়ালন্দ উপজেলার ২জন।

  করোনা রোগীদের মধ্যে হাসপাতালে ভর্তি আছে ১২জন। হোম আইসোলেশনে চিকিৎসাধীন আছে ২৮৪জন।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ