ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
রাজবাড়ীতে মাথায় টিউমার নিয়ে বিনা চিকিৎসায় কাতরাচ্ছে ৫ মাসের শিশু রাহিম॥সকলের সহযোগিতা কামনা
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৪-২৩ ১৪:৫৬:৩০
রাজবাড়ী সদর উপজেলার হরিণধরা গ্রামে মাথায় টিউমার হয়ে বিনা চিকিৎসায় মা-বাবার কোলে কাতরাচ্ছে শিশু রাহিম বিশ্বাস -মাতৃকণ্ঠ।

মাথায় টিউমার হয়ে বিনা চিকিৎসায় মা-বাবার কোলে কাতরাচ্ছে রাহিম বিশ্বাস নামে ৫ মাসের এক শিশু। আর্থিক সঙ্গতি না থাকায় হতদরিদ্র পরিবার সন্তান চিকিৎসাহীন অবস্থায় বাড়িতে রয়েছে। 

  রাহিম রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের হরিণধরা গ্রামের রাজমিস্ত্রীর হেলপার রুবেল বিশ্বাস ও গৃহিনী কমেলা বেগমের ছেলে।

  শিশু রাহিমের বাবা রুবেল বিশ্বাস বলেন, আমার ছেলের টিউমার জন্মগত। কিন্তু বর্তমানে ওর বয়স বাড়ছে আর টিউমার বড় হচ্ছে। মাথাও আগের থেকে বড় হয়ে যাচ্ছে। আমরা তাকে বিভিন্ন স্থানে ডাক্তারে দেখিয়েছি। ফরিদপুরে ভালো ডাক্তারের কাছে নিয়ে তাকে দেখিয়েছি। তারা বলেছে তাকে ঢাকাতে নিয়ে চিকিৎসা করাতে হবে। এতে করে প্রায় ২লক্ষ টাকা খরচ হবে। কিন্তু আমার যা টাকা পয়সা ছিল এত দিন তার চিকিৎসায় খরচ হয়ে গেছে। এখন আমার কোন টাকা পয়সা নেই। যদি সমাজের দানশীল ব্যক্তিরা আমার ছেলের সাহায্যের জন্য হাত বাড়িয়ে দেন তাহালে আমার ছেলে বেঁচে যেতে পারে। 

  শিশুটির মা কমেলা বেগম বলেন , মাথায় টিউমার থাকার আমার ছেলে দিন দিন খারাপের দিকে যাচ্ছে। সে বিছানায় শুয়ে থাকতে পারে না টিউমারের কারণে। তাকে কোলে করে রাখতে হয় সব সময়। যদি তাকে দ্রত অপারেশন করোনা না হয় তাহলে তাকে বাঁচানো যাবে না। আমি সমাজের সকল মানুষের কাছে আবেদন করবো আমার ছেলেকে বাচাঁতে  আপনারা যে যা পারবেন আমাদের সাহায্য করবেন।

  শিশু রাহিম বিশ্বাসের চিকিৎসার জন্য যদি কেউ এই শিশুকে সাহায্য করতে চান তাহালে ছেলের পিতা রুবেল বিশ্বাসের ফোন ও বিকাশ ০১৭৬০১১৫০২৪ নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ করা হলো।

এছাড়াও সাহায্য পাঠাতে সোনালী ব্যাংক, রাজবাড়ী শাখার হিসাব নম্বর : ২২১১১০১০১৯২০৮।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ