ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী জেলায় ১ম ডোজ নিয়েছে ৩৪১৯৩॥দ্বিতীয় ডোজ ১৪৭৫৫ জন
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৪-২৪ ১৪:৫৭:৫৮
রাজবাড়ীতে গতকাল ২৪শে এপ্রিল পর্যন্ত করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিয়েছে ১৪হাজার ৭শত ৫৫ জন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীতে গতকাল ২৪শে এপ্রিল পর্যন্ত করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছে ৩৪ হাজার ১৯৩ জন এবং দ্বিতীয় ডোজ নিয়েছে ১৪হাজার ৭শত ৫৫ জন।

  গতকাল ২৪শে এপ্রিল জেলার নির্ধারিত কেন্দ্রগুলোতে এই টিকা দেওয়া হয় বলে জানিয়েছেন রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন। সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন বলেন, রাজবাড়ী জেলাতে করোনা টিকা শুরুর পর এ পর্যন্ত প্রথম ডোজ দেওয়া হয়েছে ৩৪ হাজার ১শত ৯৩ জনকে। তার মধ্যে সদর উপজেলার ১২হাজার ৫শত ৯০ জন, পাংশায় ৭ হাজার ৫ শত ৪৯ জন, কালুখালীর ৪ হাজার ৯ শত ৮৬ জন, বালিয়াকান্দির ৬ হাজার ৬ জন এবং গোয়ালন্দ উপজেলায় ৩ হাজার ৬২জন। এর মধ্যে ২০ হাজার ৫শত ২৬ জন পুরুষ ও ১৩ হাজার ৬ শত ৬৭ জন মহিলা।

  এছাড়াও গত ৮ই এপ্রিল থেকে শুরুর পর ১৪ হাজার ৭শত ৫৫ জনকে করোনা টিকার দ্বিতীয় ডোজ দেওয়া দেওয়া হয়েছে। সদর উপজেলার ৫হাজার ৯শত ৯৫জন, পাংশায় ৩ হাজার ৪শত ৬জন, কালুখালীর ২হাজার ৯৫জন, বালিয়াকান্দির ২হাজার ১শত ১০জন ও গোয়ালন্দের ১হাজার ১শত ৫০ জনকে দেওয়া হয়েছে। এর মধ্যে ১হাজার ৯হাজার ৬৪ জন পুরুষ ও ৫হাজার ৬শত ৯১জন মহিলা।

  উল্লেখ্য, ব্রিটেনের অক্সফোর্ড ইউনিভার্সিটি এবং অ্যাস্ট্রাজেনেকা কোম্পানীর যৌথ উদ্যোগে তৈরি ‘কোভিশিল্ড’ নামে এই কোভিড-১৯ ভ্যাকসিনটি উৎপাদন করেছে ভারতের সিরাম ইনস্টিটিউট। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ