ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী জেলায় নতুন করে ১৭ জনের করোনা শনাক্ত
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৪-২৪ ১৫:০৫:৫৮

রাজবাড়ী জেলায় গত ২৪ ঘন্টায় আরো ১৭ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলাতে করোনা ভাইরাসে মোট আক্রান্ত সংখ্যা ৩হাজার ৯৭৪ জনে উন্নীত হলো। 

  গতকাল ২৪শে এপ্রিল দুপরে রাজবাড়ীর সিভিল সাজর্ন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন বিষয়টি নিশ্চিত করেন।

  সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন বলেন, গতকাল ২৪শে এপ্রিল রাজবাড়ী সদর হাসপাতাল, পাংশা, কালুখালী ও গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র‌্যাপিড অ্যান্টিজেন এর মাধ্যমে ৩৭ জনের নমুনা পরীক্ষা করা হয়। এদের মধ্যে রাজবাড়ীর সদর উপজেলার ৪জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। 

  এছাড়াও গত ২০ ও ২১শে এপ্রিল আরটি পিসিআরে ৯২ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। আজ তাদের রিপোর্ট হাতে পেয়েছি এদের মধ্যে ১৩জন করোনায় আক্রান্ত। 

  এ জেলাতে মোট করোনায় আক্রান্ত হয়েছে ৩হাজার ৯৭৪জন। তার মধ্যে রাজবাড়ী সদর উপজেলার ২হাজার ২০৮জন, পাংশায় ৮৬০জন, কালুখালীতে ২৫১জন, বালিয়াকান্দিতে ৩৩৮জন ও গোয়ালন্দ উপজেলার ৩১৭ জন।

  তার মধ্যে থেকে সুস্থ হয়েছে ৩হাজার ৬০২জন। সদর উপজেলার ১হাজার ৯শত ৫৯জন, পাংশায় ৭৮৫জন, কালুখালীতে ২৩৮জন, বালিয়াকান্দিতে ৩২৯জন ও গোয়ালন্দ উপজেলার ২৯১ জন।

  এছাড়াও করোনাভাইরাসে আক্রান্ত প্রাণ হারিয়েছে ৩৬ জন। এর মধ্যে সদর উপজেলায় ২০জন, পাংশায় ৯জন, কালুখালীতে ৩জন, বালিয়াকান্দিতে ২জন ও গোয়ালন্দ উপজেলায় ২জন।

  করোনা রোগীদের মধ্যে হাসপাতালে ভর্তি আছে ৯জন। হোম আইসোলেশনে চিকিৎসাধীন আছে ৩২৭জন।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ