ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশার সুবর্ণখোলা ও শৈলকুপার খুলুমবাড়িয়া এলাকার দীর্ঘদিনের সীমানা বিরোধ পিলার স্থাপন করে মীমাংসা
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৫-০২ ১৪:২৫:১৯

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কসবামাজাইল ইউপির সুবর্ণখোলা ও ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার খুলুমবাড়িয়া এলাকার মধ্যে দীর্ঘদিনের সীমনা বিরোধ মীমাংসা করা হয়েছে। 
  গতকাল ২রা মে সকাল ১০টার দিকে ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের উপ-পরিচালক(জরিপ) মহঃ মুনিরুজ্জামান আন্তঃ জেলার সীমানা পিলার নির্মাণের চিহ্নিত স্থান উভয় জেলার দায়িত্বপ্রাপ্ত সরকারী প্রতিনিধিদের বুঝিয়ে দেন। এ সময় দুই জেলা সরকারী কর্মকর্তাদের উপস্থিতে সীমানায় কিছু পিলার স্থাপন করা হয়।
  এ সময় উপস্থিত ছিলেন পাংশা উপজেলার নির্বাহী অফিসার মোহাম্মদ আলী, সহকারী কমিশনার(ভূমি) নুজহাত তাসনিম আওন, কসবামাজাইল ইউনিয়নের চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান খান, এছাড়া শৈলকুপা উপজেলার নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার(ভূমি)সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 
  পাংশা উপজেলার নির্বাহী অফিসার মোহাম্মদ আলী বলেন, রাজবাড়ী জেলার পাংশা উপজেলার সুবর্ণখোলা ও ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার খুলুমবাড়িয়া এলাকার মধ্যে দীর্ঘদিনের সীমানা বিরোধ পিলার স্থাপন করে নিস্পত্তি করা হয়েছে। এতে করে দুই জেলার সীমানা বিরোধ এবং মানুষের অনেক দিনের চাওয়া পূরণ হয়েছে ।
  উল্লেখ্য, রাজবাড়ী ও ঝিনাইদহের জেলা প্রশাসক আন্তঃ জেলা সীমানা বিরোধ নিরসনে দীর্ঘদিন ধরে প্রচেষ্টা চালিয়ে আসছিলেন। তারাই ধারাবাহিকতায় আজকে এই পিলার স্থাপন করা হলো

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ