ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী সদরের দাদশী ইউনিয়নে অর্ধশত ইমামকে ঈদ উপহার দিলেন চেয়ারম্যান প্রার্থী দেলো
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৫-০৪ ১৪:২৩:৫০
রাজবাড়ী সদর উপজেলা দাদশী ইউনিয়নের নিজাতপুর বাজার জামে মসজিদে গতকাল ৫ই মে ইউপির ৫০ জন ইমামকে ঈদ উপহার সামগ্রী প্রদান করেন চেয়ারম্যান প্রার্থী মোঃ দেলোয়ার শেখ দেলো -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলা দাদশী ইউনিয়নের ৫০টি মসজিদের ৫০ জন ইমামকে ঈদ উপহার সামগ্রী দিয়েছেন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী মোঃ দেলোয়ার শেখ দেলো। 

  গতকাল ৫ই মে বেলা ১১টার দিকে দাদশী ইউনিয়নের নিজাতপুর বাজার জামে মসজিদে ইমামদের হাতে এই ঈদ উপহার সামগ্রী তুলে দেওয়া হয়। 

  এ সময় বক্তব্য রাখেন দাদশী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মোঃ দেলোয়ার শেখ দেলো। দাদশী ইউনিয়নের ইমাম কমিটির সভাপতি মোঃ রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বাবু, দাদশী ইউনিয়নের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আব্দুল হাকিম শেখ, শ্রীপুর কামিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক আব্দুল করিম মোল্লা, আজাহার আলী খান ও মনোয়ার হোসেন প্রমুখ। অনুষ্ঠানের উপস্থাপনা করেন মাওলানা জাকির হোসাইন। 

  দাদশী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মোঃ দেলোয়ার শেখ দেলো বলেন, আমি সাধ্যমত চেষ্টা করে যাচ্ছি এই ইউনিয়নের সকল অসহায় মানুষের পাশে থেকে তাদের সাহায্য করতে। এই ইউনিয়নের জন্য যারা কাজ করবে আপনারা তাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। যারা আপনাদের বিপদ আপদে পাশে থাকে না এমন লোককে আপনারা  ভোট দিবেন না। যদি আপনারা মনে করেন আমি আপনাদের বিপদ-আপদে পাশে থেকে সাহায্য করতে পারবো তাহলে আসন্ন নির্বাচনে আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। আপনাদের জন্য যা যা করতে হবে সকল কিছুই আমি করবো। আপনারা আমার কাছে এসে কোন বিষয়ে খালি হাতে ফিরে যাবেন না আমি কথা দিলাম। 

  তিনি আরো বলেন, আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে এই ইউনিয়নের ৬ শতাধিক অসহায় দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ