ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী সদর উপজেলার বিভিন্ন সড়কের দু’পাশে তালের চারা রোপন কার্যক্রম শুরু
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৫-০৭ ১৪:৩৫:০১

 চলতি ২০২১-২০২১ অর্থ বছরের টি.আর ও কাবিখা প্রকল্পের আওতায় রাজবাড়ী সদর উপজেলার সড়কের দুই পাশে রোপন করা হবে ৪শত তালের চারা। 

  এর ধারাবাহিকতায় গতকাল ৭ই মে সকাল ১০টার দিকে রাজবাড়ী সদর উপজেলার দুর্যোগ ব্যবস্থাপনা শাখার উদ্যোগে মিজানপুর ইউনিয়নের বাগমারা পাকা সড়ক থেকে টুকু মোল্লার বাড়ির পশ্চিমে নুরুল ইসলাম মিয়ার বাড়ি পর্যন্ত কাঁচা সড়কে প্রায় অর্ধশত তালের চারা রোপন করা হয়। এছাড়াও ইউনিয়নের অন্যান্য প্রকল্পের কাজও পরিদর্শন করা হয়। 

  এ সময় উপস্থিত ছিলেন ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের পরিচালক মোঃ আনিচুর রহমান, সদর উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা(পিআইও) এস এম মনোয়ার মাহমুদ, একই কর্যালয়ের উপ-সহকারী প্রকৌশলী বিজয় কুমার প্রামানিক, মিজানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আতিয়ার রহমান, ৩নং ওয়ার্ডের সদস্য মোস্তফা মোল্লা, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর রাজবাড়ী সদর উপজেলা শাখার কার্যসহকারী মুকুল হোসেন প্রমুখ।

  ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর রাজবাড়ী সদরের উপ-সহকারী প্রকৌশলী বিজয় কুমার প্রামানিক বলেন, ২০২১-২০২১ অর্থবছরের টি.আর ও কাবিখা প্রকল্পের আওতায় রাজবাড়ী সদর উপজেলার সড়কের দুই পাশে রোপন করা হবে ৪শত তালের চারা। মিজানপুর ইউনিয়নে অর্ধশত তালের চারা লাগিয়ে এই কার্যক্রম শুরু হল। ধারাবাহিকভাবে অন্য অন্য স্থানেও তালের চারা রোপন করা হবে। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ