ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবিতে গোয়ালন্দে মানববন্ধন
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৫-১৯ ১৪:৪০:২২
প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তার প্রতিবাদ, মিথ্যা মামলা প্রত্যাহার ও তার নিঃশর্ত মুক্তির দাবিতে গতকাল বুধবার গোয়ালন্দ প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে -মাতৃকণ্ঠ।

প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তার প্রতিবাদ, মিথ্যা মামলা প্রত্যাহার ও তার নিঃশর্ত মুক্তির দাবিতে গতকাল বুধবার গোয়ালন্দ প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।  

  সকাল ১১টায়  গোয়ালন্দ প্রেসক্লাব সংলগ্ন বাজারের প্রধান সড়কে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন গোয়ালন্দ প্রেসক্লাবের সভাপতি আসজাদ হোসেন আজু শিকদার। 

  প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম শেখের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন গোয়ালন্দ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আঃ সামাদ মোল্লা, গোয়ালন্দ রাবেয়া ইদ্রিস মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুল কাদের শেখ,গোয়ালন্দ কামরুল ইসলাম সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ খোন্দকার আব্দুল মুহিত, গোয়ালন্দ ফাউন্ডেশনের এডমিন প্যানেলের সদস্য আশরাফুল আলম, গোয়ালন্দ প্রেসক্লাবের সাবেক সভাপতি গনেশ চন্দ্র পাল, সাবেক সাধারণ সম্পাদক ও প্রথম আলো প্রতিনিধি এম রাশেদুল রায়হান, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আবুল হোসেন মোল্লা, প্রথম আলো বন্ধুসভার সভাপতি রমেশ কুমার আগরওয়ালা ও যুগান্তর স্বজন সমাবেশের সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন প্রমুখ।

  মানববন্ধনে উপজেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদকর্মী, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষক ও সুশীল সমাজের প্রতিনিধিরা অংশ নেন।

  এ সময় বক্তারা সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের হওয়া মামলা প্রত্যাহার করে তার দ্রুত মুক্তির দাবি জানান। সেই সাথে তাঁকে হেনস্তাকারীদের বিরুদ্ধে তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহনের দাবি জানানো হয় ।

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ