ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
রাজবাড়ীতে পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় নিহত-২
  • শেখ রনজু আহম্মেদ
  • ২০২১-০৫-২২ ১৪:৩১:৫১
রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের বাগমারা এলাকায় গতকাল ২২শে মে সকাল ৮টার দিকে মাইক্রোবাস ও মোটর সাইকেলের সংঘর্ষে মোটর সাইকেল আরোহী ঘটনাস্থলেই নিহত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের বাগমারা এলাকায় মাইক্রোবাস ও মোটর সাইকেলের সংঘর্ষে মোটর সাইকেল আরোহী আব্দুল আজিজ শেখ এক ব্যক্তি ঘটনাস্থলেই নিহত হয়েছে।

  গতকাল ২২শে মে সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল আজিজ শেখ সদর উপজেলার বরাট ইউনিয়নের ভবদিয়া এলাকার মনির উদ্দিন শেখের ছেলে।

  পাংশা হাইওয়ে থানার ওসি মোঃ লিয়াকত জানান, সকালে আব্দুল আজিজ শেখ মোটর সাইকেলে পাংশার দিকে যাচ্ছিলো। এ সময় তিনি বাগমারা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা রাজবাড়ীগামী একটি মাইক্রোবাসের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তিনি মারা যায়। ঘটনার পরপরই  মাইক্রোবাস ও তার চালক পালিয়ে গেছে। তবে গাড়িটি শনাক্ত করে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

  অন্যদিকে গত শুক্রবার রাত ১১টার দিকে রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর এলাকায় অজ্ঞাত গাড়ি চাপায় বাইসাইকেল আরোহী মোঃ আমজাদ গায়ান নিহত হয়েছে।  নিহত আমজাদ গায়ান ইজারাপাড়া গ্রামের মৃত ইয়াছিন গায়ানের ছেলে।

  আলাদিপুর হাইওয়ে থানার উপপরিদর্শক আলাউদ্দিন জানান, গত শুক্রবার  রাত ১১টার দিকে খানখানাপুর বাজার থেকে বাড়িতে যাচ্ছিলো। ঢাকা-খুলনা জাতীয় মহাসড়কের দর্পনারায়নপুর ব্রিজ এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা অজ্ঞাত একটি গাড়ি আমজাদ গায়ানকে চাপা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলে  তার মরদেহ পরে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার  করে। 

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ