ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ী সদর উপজেলার পদ্মা নদীতে বেড়া দিয়ে মাছ শিকার করায় ভ্রাম্যমান আদালতে জরিমানা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৬-০২ ১৪:৫১:০২
রাজবাড়ী সদর উপজেলার পদ্মা নদীতে বাঁশের বেড়া দিয়ে অবৈধ ভাবে মাছ শিকার করার দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা করাসহ অবৈধ ১০ হাজার মিটার কারেন্ট জাল উদ্ধারের পর ধ্বংস করেছে -মাতৃকণ্ঠ।

 রাজবাড়ী সদর উপজেলার পদ্মা নদীতে বাঁশের বেড়া দিয়ে অবৈধ ভাবে মাছ শিকার করার দায়ে ভ্রাম্যমান আদালতে ৩টি মামলায় ১১হাজার টাকা জরিমানা ও অবৈধ ১০ হাজার মিটার কারেন্ট উদ্ধার করা হয়েছে।

  গতকাল ২রা জুন সকাল থেকে দুপুর পর্যন্ত রাজবাড়ী সদর উপজেলার উড়াকান্দা ঘাট থেকে অন্তর মোড় পর্যন্ত জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আসাদুজ্জামানের নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়। 

  নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আসাদুজ্জামান জানান, মৎস্য আইন ভঙ্গ করে মাছ শিকারের কারণে ৩টি মামলায় ১১ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানে অবৈধ কারেন্ট জাল, মইজাল, চায়না দুআরী জাল জব্দ করা হয়। পরে জব্দকৃত ১০ হাজার মিটার কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস করা হয় এবং জব্দকৃত বিভিন্ন প্রজাতির প্রায় ১০/১২ কেজি মাছ এতিমখানায় বিতরণ করা হয়।

  অভিযানে আরো উপস্থিত ছিলেন রাজবাড়ী সদর উপজেলার সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ রোকনুজ্জামান, মৎস্য সম্প্রসারণ অফিসার মোস্তফা কামালসহ মৎস্য দপ্তরের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। অভিযানে আর্মড পুলিশ ব্যাটালিয়ানের একটি টিম সহযোগিতা করে।

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ