ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ীতে করোনায় ক্ষতিগ্রস্থ দুস্থ পরিবারের জন্য ১ কোটি ১১ লক্ষ টাকা ও ৪৫ মেঃ টন চাল বরাদ্দ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৬-০৩ ১৪:৪৪:১৪

রাজবাড়ী জেলায় চলতি ২০২০-২০২১ অর্থ বছরে করোনায় ক্ষতিগ্রস্থ ও দুস্থ পরিবারে মানবিক সহায়তা প্রদানের জন্য ১ কোটি ১১ লক্ষ টাকা এবং জেলার ৩টি পৌরসভার জন্য ৪৫ মেট্রিক টন জিআর চাল বরাদ্দ দিয়েছে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়। 

  রাজবাড়ী জেলায় করোনায় ক্ষতিগ্রস্থসহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে দরিদ্র ও দুস্থ পরিবারদের মানবিক সহায়তা প্রদানের জন্য বরাদ্দকৃত ১ কোটি ১১ লক্ষ টাকা মধ্যে প্রতি ইউনিয়নে ২ লক্ষ ৫০ হাজার টাকা এবং পৌরসভায় ২ লক্ষ টাকা করে দেওয়া হয়।

  জানা গেছে, গত ১লা জুন রাজবাড়ী সদর উপজেলার ১৪টি ইউনিয়নের জন্য ৩৫ লক্ষ টাকা, গোয়ালন্দের ৪টি ইউনিয়নের জন্য ১০ লক্ষ, পাংশা উপজেলার ১০টি ইউনিয়নে ২৫ লক্ষ, কালুখালী উপজেলার ৭টি ইউনিয়নে ১৭ লক্ষ ৫০ হাজার টাকা, বালিয়াকান্দি উপজেলার ৭টি ইউনিয়নের জন্য ১৭ লক্ষ ৫০ হাজার টাকা এবং রাজবাড়ী, গোয়ালন্দ  ও পাংশা পৌরসভায় ২ লক্ষ টাকা করে উপ-বরাদ্দ প্রদান করেছে জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা।  

  এছাড়াও চলতি ২০২০-২০২১ অর্থ বছরে করোনাসহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ দরিদ্র ও দুস্থ পরিবারের মাঝে বিতরণের জন্য রাজবাড়ী জেলার ৩টি পৌরসভার জন্য ৪৫ মেট্রিক টন জিআর চাল উপ-বরাদ্দ দেওয়া হয়েছে।

  গত ১লা জুন জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা সৈয়দ আরিফুল হক দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর থেকে বরাদ্দ পাওয়া জিআর চালের মধ্যে রাজবাড়ী পৌরসভায় ২৫ মেট্রিক টন, গোয়ালন্দ পৌরসভায় ১০ মেট্রিক টন এবং পাংশা পৌরসভায় ১০ মেট্রিক টন জিআর চাল উপ-বরাদ্দ প্রদান করেন।

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ