ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ীতে নিউজ পোর্টাল ‘বাংলাদেশ রয়টার্স ডট কম’ উদ্বোধনী অনুষ্ঠান
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৬-০৪ ১৪:২৭:৩৯
রাজবাড়ী জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে গতকাল ৪ই জুন বিকালে ‘বাংলাদেশ রয়টার্স ডট কম’ নিউজ পোর্টাল উদ্বোধন অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহ উদ্দিনসহ অতিথিরা কেক কাটেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহ উদ্দিন বলেছেন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করলে যদি কোন সাংবাদিক সমস্যার মধ্যে পড়ে তাহলে আমরা সাংবাদিকদের পক্ষে আছি।
  গতকাল ৪ই জুন বিকালে রাজবাড়ী জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে ‘বাংলাদেশ রয়টার্স ডট কম’ নিউজ পোর্টাল উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 
  তিনি আরো বলেন, সংবাদ মাধ্যম একজনের ভালো কাজ প্রকাশের মাধ্যমে তাকে যেমন উপরে উঠাতে পারে। আবার সেই গণমাধ্যমই কিন্তু একজনের খারাপ কাজের মাধ্যমে তাকে নিচে নামাতে পারে। তাই আমি আমরা আশা করবো রাজবাড়ীতে যে সমস্যা গুলো রয়েছে সেগুলো তারা সংবাদ মাধ্যমে প্রকাশ করবে। এতে রাজবাড়ী মানুষের জন্য উপকার হবে। 
  অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জেলা শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার পার্থ প্রতিম দাস, আরো বক্তব্য রাখেন জনতা মেইল ডট কমের সম্পাদক রিয়াজুল করিম ও বাংলাদেশ রয়টার্সের স্টাফ রিপোর্টার কবির হোসেন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করের কবি নেহাল আহমেদ। 
  আলোচনা সভা শেষে অতিথিরা ঢাকাসহ সারা দেশের সঙ্গে রাজবাড়ীতে ও কেক কেটে বাংলাদেশ রয়টার্সের আনুষ্ঠানিক উদ্ধোধন করেন। 

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ