ঢাকা শনিবার, এপ্রিল ২০, ২০২৪
বালিয়াকান্দিতে দুইটি মৎস্য চাষী সমিতির মধ্যে পিকআপ-কুলিং ভ্যানের চাবি হস্তান্তর
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-০৬-১০ ১৫:০৯:৪৫
বালিয়াকান্দি উপজেলা পরিষদ চত্বর থেকে গতকাল ১০ই জুন দুপুরে দুটি মৎস্য চাষী সমবায় সমিতির মধ্যে পিকআপ ও কুলিং ভ্যানের চাবি হস্তান্তর করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে দুটি মৎস্য চাষী সমবায় সমিতির মধ্যে পিকআপ ও কুলিং ভ্যানের চাবি হস্তান্তর করা হয়েছে।

  গতকাল ১০ই জুন দুপুরে উপজেলা পরিষদ চত্বরে, উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ফেজ-২ প্রজেক্ট (এনএটিপি-২) এর আওতায় ইনোভেশন ফান্ড এআইএফ-২ ও এআইফ-৩ এর উপ-প্রকল্পের দুটি মৎস্য চাষী সমবায় সমিতির মধ্যে এই পিকআপ ও কুলিং ভ্যানের চাবি হস্তান্তর করা হয়।

  জেলা মৎস্য কর্মকর্তা জয়দেব পাল, মৎস্য অধিপ্তরের এনএটিপি-২ প্রকল্পের সহকারী পরিচালক ড. রাজু আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, রাজবাড়ী সদর উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা রোকনুজ্জামান, বালিয়াকান্দি সদর ইউপি চেয়ারম্যান মোঃ নায়েব আলী শেখ, উপজেলা মৎস্য কর্মকর্তা (চঃদাঃ) আব্দুল মান্নাফ ও সহকারী মৎস্য কর্মকর্তা মোঃ রবিউল হক উক্ত চাবি হস্তান্তর করেন।

  এআইএফ-২ উপ-প্রকল্পের আওতায় পিকআপ ভ্যানের চাবি গ্রহন করেন উপজেলার জামালপুর ইউনিয়নের খালকুলা বাওড় মিশ্র মৎস্য চাষী সিআইজি সমবায় সমিতির সভাপতি জিন্না আলী ও এআইফ-৩ এর উপ-প্রকল্পের আওতায় কুলিং ভ্যানের চাবি গ্রহন করেন বালিয়াকান্দি সদর ইউনিয়নের শিহাব মৎস্য খামারের উদ্যোক্তা মোঃ শিহাব শেখ।

রাজবাড়ীতে নবম বাংলা উৎসবের দ্বিতীয় দিনে গুণীজন সংবর্ধনা ও পুরষ্কার বিতরণ
রাজবাড়ী পুলিশের উদ্যোগে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
রাজবাড়ীর অন্তার মোড়ে পদ্মা নদীতে গোসল করতে ডিপ্লোমা শিক্ষার্থীর মৃত্যু
সর্বশেষ সংবাদ