ঢাকা বৃহস্পতিবার, জুন ২৪, ২০২১
রাজবাড়ী জেলা পর্যায়ের বঙ্গবন্ধু-বঙ্গমাতা অনূর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সমাপনী
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৬-১১ ০১:১০:৪২

রাজবাড়ী জেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক অনূর্ধ্ব-১৭ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা অনূর্ধ্ব-১৭ এর খেলার সমাপনী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। 

  গতকাল ১০ই জুন বিকালে রাজবাড়ী শহরের কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের উদ্যোগে সমাপনী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী বক্তব্য রাখেন।

  রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার বক্তব্য রাখেন। 

  এ সময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার(সদর) আনিসুজ্জামান. সদর উপজেলার নির্বাহী অফিসার ফাইমি মোঃ সায়েফ, গোয়ালন্দ উপজেলার নির্বাহী অফিসার আজিজুল হক, ফুটবল টুনামেন্টের সদস্য-সচিব ফেরদৌসী আক্তার বন্যা, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি এবিএম মঞ্জুরুল আলম দুলাল ও সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিয়াদ আলী টগর উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন বোরহান উদ্দিন মোল্লা।

  রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, ক্রিকেটে যে ভাবে বাংলাদেশ এগিয়ে গেছে সেই ভাবে ফুটবলেও এগিয়ে যেতে হবে আমাদের। ভালো খেলতে হলে আমাদের প্র্যাকটিস করতে হবে। প্র্যাকটিস না করলে কখনো ভালো খেলা যাবে না। ফুটবল ভালো খেলে বিশ্বে আমাদের মুখ উজ্জল করতে হবে। 

  জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন, এই খেলাতে যারা জয়ী হয়েছে তারা ঢাকাতে খেলতে যাবে। ঢাকার মাটিতেও আমরা রাজবাড়ীর নাম শুনতে চাই। গতবার আমরা ফাইনালে পৌঁছাবার আগেই হেরে গেছি। এবার তোমরা ভালো ভাবে প্রস্তুতি নেও। যাতে তোমরা ভালো খেলে এবার ফাইনালে খেলতে পারো। 

  এরপর বালক অনূর্ধ্ব-১৭ রাজবাড়ী সদর উপজেলা ও পাংশা উপজেলার মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। খেলা শুরু থেকেই উভয়র পক্ষের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হয়। কোন দলই কোন দলকে ছাড় দিয়ে খেলেনি। তাই খেলার নির্ধারিত সময় উভয় দলই ১-১ গোল করে। পরে খেলা যায় ট্রাইবেকারে সেখানে প্রথমে ২-২ গোল করলে আবারো ট্রাইবেকারে যায় খেলা। সেখানে ২য় বার আবারও ১-১ গোলে করে। ৩য় বার ট্রাইবেকারে রাজবাড়ী সদর উপজেলা ১-০ গোলে পাংশা উপজেলাকে পরাজিত করে জয়ী হয়। 

  এরপর বালিকা অনূর্ধ্ব-১৭ রাজবাড়ী সদর উপজেলা বনাম গোয়ালন্দ উপজেলার মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। এতে রাজবাড়ী সদর উপজেলা ৩-০ গোলে গোয়ালন্দ উপজেলাকে পরাজিত করে জয়ী হয়। অতিথিরা চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে ম্যাডেল ও পুরষ্কার হিসেবে ট্রফি তুলে দেন। 

ফরিদপুরে বেসরকারী একটি হাসপাতালে কোভিড-১৯ আইসোলেশন ইউনিট উদ্বোধন
রাজবাড়ী জেলায় ২৪ ঘন্টায় নতুন ৩৫জনের শরীরে করোনা শনাক্ত
স্বাস্থ্যবিধি লঙ্ঘনের দায়ে ভ্রাম্যমান আদালতে রাজবাড়ী বাজারের ৩টি দোকানীর জরিমানা
সর্বশেষ সংবাদ