ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ী ক্লাবের উদ্যোগে মেধাবী ৩জন শিক্ষার্থীর মাঝে বৃত্তি প্রদান
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৬-১১ ১৪:৫৭:৫০
রাজবাড়ী ক্লাবের উদ্যোগে গতকাল ১১ই জুন বিকালে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী ক্লাবের উদ্যোগে গতকাল ১১ই জুন বিকালে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়েছে। 

  এ উপলক্ষে রাজবাড়ী শহরের পান্না চত্তরের মক্তব পৌর সুপার মার্কেটের ৩য় তলায় রাজবাড়ী ক্লাবের নিজস্ব কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে ইয়াছিন উচ্চ বিদ্যালয়, রাজবাড়ী আদর্শ উচ্চ বিদ্যালয় ও আল গাজ্জালী উচ্চ বিদ্যালয়ের ৩জন মেধাবী শিক্ষার্থীকে এককালীন ৬হাজার টাকা করে বৃত্তি প্রদান করা হয়েছে।

  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজধানী ঢাকার ইউনাইটেড হসপিটালের কার্ডিওলজি বিভাগের চীফ কনসালটেন্ট ডাঃ এন এ এম মোমেনুজ্জামান বক্তব্য রাখেন।

  রাজবাড়ী ক্লাবের সভাপতি শাহিনুল ইসলাম শাহিনের সভাপতিত্বে ও ক্লাবের সহ-সাধারণ সম্পাদক রফিকুজ্জামান সেলিমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডাঃ গোলাম মোঃ আজম, জেলা পরিবার পরিকল্পনা বিভাগের শিশু কনসালটেন্ট ডাঃ মোঃ আব্দুল কুদ্দুস, এছাড়াও রাজবাড়ী ক্লাবের সাধারণ সম্পাদক কাজী হেফাজত আলী টিটু, ইয়াছিন উচ্চ বিদ্যালয় শিক্ষক সহকারী শিক্ষক দিপেন্দ্র নাথ সরকার, আল-গাজ্জালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাকিম ও রাজবাড়ী আদর্শ উচ্চ বিদ্যালয় সহকারী শিক্ষক আক্কাস আলী শেখ বক্তব্য রাখেন।

  এছাড়াও অনুষ্ঠানে ক্লাবের সহ-সভাপতি আজিমুল হক আজিম, গেষ্ট মেম্বার কাজী শাফয়েত হোসেন পলাশ, সংগঠনের সদস্য দেওয়ান মোঃ জাকারিয়া বাবু, আসাদুজ্জামান লাবু, হাসানুজ্জামান সোহেল, আজিজুল ইসলাম লাবলু, ফিরোজ আলম, রশিদুজ্জামান দুলাল ও আতিকুল ইসলাম চৌধুরী রতন উপস্থিত ছিলেন।

  রাজবাড়ী ক্লাবের কর্মকর্তারা বলেন, শিক্ষা, স্বাস্থ্য, বিনোদন ও সামাজিক কাজই এ ক্লাবের মূল লক্ষ্য। ক্লাবটির পক্ষ থেকে দীর্ঘদিন এ সকল কার্মকান্ড পরিচালিত হচ্ছে। তারই ধারাবাহিকতায় অসচ্ছল মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে আমরা বৃত্তি প্রদান শুরু করেছি। যাতে মেধাবী শিক্ষার্থীরা ঝড়ে না পড়ে। বর্তমানে স্বল্প পরিসরে বৃত্তি প্রদান করা হলেও আগামী পরিধি বাড়ানো হবে।  

  বৃত্তিপ্রাপ্তরা হলো ঃ ইয়াছিন উচ্চ বিদ্যালয়ের হেনা মন্ডল, আল গাজ্জালী উচ্চ বিদ্যালয়ের তানিয়া আক্তার ও রাজবাড়ী আদর্শ উচ্চ বিদ্যালয়ের স্বর্ণা আক্তার। 

  এবার ৩জন মেধাবী শিক্ষর্থীর বৃত্তির অর্থ দিয়েছেন রাজবাড়ী শহরের বেড়াডাঙ্গার হামিদা বেগম, কাজীকান্দার রওশন আজাদ ও ঢাকার ইঞ্জিনিয়ার মামনুল মোরশেদ চৌধুরী। বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের প্রতিমাসে ১হাজার টাকা করে ১বছরে মোট ১২ হাজার টাকা ৬ মাস অন্তর ৬ হাজার টাকা প্রদান করা হয়। 

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ