ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দের জামতলায় আগুনে ঘর পুড়ে সর্বশান্ত ৫টি পরিবার
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৬-১৮ ১৪:৩৮:০৩
গোয়ালন্দ উপজেলার পৌর জামতলা এলাকায় গতকাল শুক্রবার দুপুর আড়াইটার দিকে অগ্নিকান্ডে বসত বাড়ির ২টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার পৌর জামতলা এলাকায় অগ্নিকান্ডে বসত বাড়ির ২টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে।

  গতকাল শুক্রবার দুপুর আড়াইটার দিকে মোঃ ইছাক মোল্লার টিনশেডের বাসত বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

  ইছাক মোল্লা জানান, ঘর দুটির ৫টি কক্ষে তার পরিবারসহ আরো ৪টি দরিদ্র পরিবার ভাড়ায় থাকত। সংসারের সবকিছু পুড়ে যাওয়ায় তাদের সবার এখন দিশেহারা অবস্থা।

  স্থানীয়রা জানান, ওই বাড়ির ভাড়াটিয়া মোঃ গোলাপ আলীর ঘর থেকে আগুনের সূত্রপাত ঘটে। তৎক্ষনাৎ ফায়ার সার্ভিসে খবর দেয়া হলে তারা দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রনে কাজ শুরু করে । 

  এদিকে গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মোঃ মোস্তফা মুন্সী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুল হক বিকেলে ঘটনাস্থলে যান। তারা সরকারীভাবে ক্ষতিগ্রস্ত ৫টি পরিবারের মাঝে নগদ ১০ হাজার করে টাকা ও জরুরী ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। 

  গোয়ালন্দ ফায়ার সার্ভিস স্টেশনের টিম লিডার মাহফুজুর রহমান জানান, প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে তারা আগুন পুরোপুরি নিয়ন্ত্রনে আনেন। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ