ঢাকা শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
রাজবাড়ী জেলায় নতুন আরো ৬১ জন করোনায় আক্রান্ত॥স্বাস্থ্যবিধি উপেক্ষিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৬-২১ ১৫:৪০:৫৪

রাজবাড়ীতে গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ৬১ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। 

  তবে দিন দিন এই জেলাতে করোনা আক্রান্তের সংখ্যা বাড়লেও বেশির ভাগ মানুষ মানছে না স্বাস্থ্যবিধি। তাই প্রশাসনের কঠোর নজরদারি চান সচেতন মহল। না হলে রাজবাড়ী জেলাকে করোনা মহামারীর হাত থেকে রক্ষা করা যাবে না। 

  এ জেলায় ২০২০ সালের ৭ই এপ্রিল প্রথম করোনা রোগী শনাক্ত হয়। গতকাল ২১শে জুন পর্যন্ত রাজবাড়ী জেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ৪হাজার ৫১২ জন। তার মধ্যে সুস্থ হয়েছেন ৪হাজার ২০১ জন। এছাড়াও মৃত্যুবরণ করেছে ৩৮জন। 

  গতকাল ২১শে জুন রাতে রাজবাড়ীর সিভিল সাজর্ন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন বিষয়টি নিশ্চিত করেন। 

  সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন বলেন, গত ২৪ ঘন্টায় র‌্যাপিড অ্যান্টিজেন্টের মাধ্যমে ৭২টি নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে ১৯ জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া যায়। এছাড়াও গত ১৬ ও ১৭ই জুন আরটি পিসিআরের মাধ্যমে ১৫৭টি নমুনা পরীক্ষার জন্য ঢাকাতে পাঠানো হয়। আজকে তাদের রিপোর্ট হাতে পেয়েছি। তার মধ্যে ৪২ জনের করোনা পজিটিভ। 

  আক্রান্তদের মধ্যে রাজবাড়ী সদর উপজেলার ২ হাজার ৫১২ জন, পাংশায় ৯৫৭ জন, কালুখালীতে ২৮৩ জন, বালিয়াকান্দিতে ৩৫১ জন, গোয়ালন্দ উপজেলার ৪০৯ জন। তার মধ্যে থেকে সুস্থ হয়েছে ৪হাজার ২০১ জন। 

  এছাড়াও মৃত্যু হয়েছে ৩৮ জনের। সদর উপজেলার ২২জন, পাংশায় ৯জন, কালুখালীতে ৩জন, বালিয়াকান্দিতে ২জন, গোয়ালন্দ উপজেলার ২জন। করোনায় আক্রান্ত রোগীদের মধ্যে হোম আইসোলেশনে চিকিৎসাধীন আছে ২৫৪ জন। হাসপাতালে ভর্তি আছে ১৯ জন।

রাজবাড়ীতে রেলওয়ে ঈদগাহ মাঠে সকাল ৮টায় ঈদের প্রধান জামাত
আসন্ন ঈদযাত্রায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে চলবে ১৫টি ফেরী-২০টি লঞ্চ
শাশুড়ীকে জবাই করে হত্যা‍: পুত্রবধূসহ পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন
সর্বশেষ সংবাদ