ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
পাংশায় আওয়ামী লীগ নেতা নুরুদ্দিন মিয়ার মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৭-০৪ ১৫:০৭:১৩

বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের,এমপি রাজবাড়ী জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নুরুদ্দিন মিয়ার মৃত্যুতে এক শোক বিবৃতিতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। 

  গত ৩রা জুলাই বাংলাদেশ আওয়ামী লীগ দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক বার্তায় এ তথ্য জানা গেছে। 

  বিবৃতিতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মরহুম নুরুদ্দিন মিয়ার পবিত্র আত্মার মাগফিরাত কামনা এবং তার শোক সন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

  জানা যায়, পাংশা শহরের নারায়নপুর কলেজপাড়া এলাকার বাসিন্দা রাজবাড়ী জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নুরুদ্দিন মিয়া(৭২) করোনায় আক্রান্ত হয়ে গত শনিবার দিবাগত রাত ২টায় পাংশা উপজেলা স্বাস্থ্য কপ্লেক্সের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

  তিনি করোনা উপসর্গ নিয়ে গত ১লা জুলাই পাংশা হাসপাতালে যান। পরে আরটিপিসিআর ল্যাব টেস্টে তার করোনা পজিটিভ আসলে তাকে হাসপাতালের করোনা ইউনিটে স্থানান্তর করা হয়। তিনি করোনা উপসর্গ ছাড়াও উচ্চ রক্তচাপ, ডায়াবেটিস ও হৃদরোগে ভুগছিলেন। 

  তিনি রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের খালু তিনি। নুরুদ্দিন মিয়ার স্ত্রী নুরুন্নাহার বেগম রাজবাড়ী জেলা পরিষদের সদস্য এবং পাংশা গার্লস হাইস্কুলের অবসরপ্রাপ্ত শিক্ষিকা। 

  মৃত্যুকালে তিনি স্ত্রী, একপুত্র ও এককন্যা সন্তান, পুত্রবধূসহ বহু আত্মীয়-স্বজন, সহকর্মী, শুভানুধ্যায়ী ও গুণগ্রাহী রেখে গেছেন। 

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ