ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
কঠোর লকডাউনের ৯ম দিনে রাজবাড়ীতে স্বাস্থ্যবিধি না মানায় ১০জনের জরিমানা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৭-০৯ ১৫:৪২:৪৪
করোনা ভাইরাসের বিস্তার রোধে কঠোর লকডাউনের ৯ম দিনে গতকাল ৯ই জুলাই রাজবাড়ী সদর উপজেলার বিভিন্নস্থানে স্বাস্থ্যবিধি লঙ্ঘন করার দায়ে ১০ জন ব্যক্তিকে ২হাজার ৩শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত -মাতৃকণ্ঠ।

করোনা ভাইরাসের বিস্তার রোধে কঠোর লকডাউনের ৯ম দিনে রাজবাড়ী সদর উপজেলার বিভিন্নস্থানে স্বাস্থ্যবিধি লঙ্ঘন করার দায়ে ১০ জন ব্যক্তিকে ২হাজার ৩শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। 

  গতকাল ৯ই জুলাই সকাল থেকে বিকাল পর্যন্ত রাজবাড়ী সদর উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে উক্ত জরিমানা করেন রাজবাড়ী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিপুল সিকদার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা নাহিদ।

  জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ বলেন, রাজবাড়ী সদর উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালতের অভিযান চালানো হয়। এ সময় স্বাস্থ্যবিধি না মানায় ১০ জন ব্যক্তিকে ৫ হাজার ৯শত টাকা জরিমানা করা হয়। 

  এছাড়াও স্বাস্থ্যবিধি মেনে চলতে এবং অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না বের হওয়া জন্য নির্দেশনা দেওয়া হয়। জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে তারা জানান। এ সময় ভ্রাম্যমান আদালতের অভিযানে জেলা স্যানিটারী ইন্সপেক্টর সূর্য কুমার প্রামানিক ও রাজবাড়ী সদর থানা পুলিশের একটি টিম সহযোগিতা করে। 

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ