ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
কালুখালীর মোহনপুরে সন্ত্রাসীদের তান্ডব॥৩জন জখম॥ইউসুফ মেম্বারসহ ১১জনের বিরুদ্ধে মামলা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৭-১১ ১৫:৫৯:৪২
কালুখালী উপজেলার মোহনপুর বাজারে গত ৯ই জুলাই বিকালে চিহ্নিত সন্ত্রাসীরা ৩জনকে লোহার রড ও হাতুরি দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মোহনপুর বাজারে গত ৯ই জুলাই বিকালে চিহ্নিত সন্ত্রাসীরা ৩জনকে লোহার রড ও হাতুরি দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করায় ইউসুফ মেম্বারসহ ১১জনের বিরুদ্ধে কালুখালী থানায় মামলা দায়ের হয়েছে। 

  গত ১০ই জুলাই দুপুরে থানায় মামলা করেন ভূক্তভোগী হাসান মাহমুদ। কালুখালী থানার মামলা নং-৪, তাং-১০/৭/২০২১ইং, ধারাঃ ১৪৩/৩২৩/৩২৫/৩০৭/৫০৬/১১৪/৩৪ পেনাল কোড। মামলায় ১১জনকে এজাহার নামীয় আসামী করাসহ ৫/৬ জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়েছে।

  এর আগে গত ৯ই জুলাই বিকালে কালুখালীর মোহনপুর বাজারে শহিদুল ইসলাম(৫০) তার ভাই বিল্লাল মিয়া(৪৭) ও ছেলে হাসান মাহমুদ (১৯)কে সন্ত্রাসীরা মারপিট করে আহত করে।

  এ সময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে তাদের অবস্থা গুরুতর হওয়ার কর্তব্যরত চিকিৎসক তাদেরকে রাজবাড়ী সদর হাসপাতালে প্রেরণ করে।

  মামলার আসামীরা হলো ঃ কালুখালী উপজেলার মোহনপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে ইউসুফ মেম্বার(৫৫), মোহন মোল্লার ছেলে মিলন মোল্লা(৪৫), জয়নাল শেখের ছেলে কামরুল(৩৬), মৃত চাঁদ আলী মন্ডলের ছেলে ছাদেক মন্ডল(৫৫), জয়নাল শেখের ছেলে রাজ্জাক শেখ(৩৫) ও রুহুল শেখ(৩০), আজিজ মন্ডলের ছেলে মনোয়ার মন্ডল(২২) , ইউসুফ মেম্বারের ছেলে রাসেল মোল্লা(৩০) ও সোহেল মোল্লা(২৬), মৃত বালাই মন্ডলের ছেলে মকসেদ মন্ডল(৪৮) ও আলিম ফকীরের ছেলে মনিরুল ফকীর (৩০)। 

  মামলার এজাহারে বাদী হাসান মাহমুদ বলেন, আমরা গত কালুখালী উপজেলা নির্বাচনে নৌকা মার্কার পক্ষে কাজ করার কারণে বিভিন্ন সময় ইউসুফ মেম্বারের সন্ত্রাসী বাহিনী আমাদের খুন জখমের হুমকি দিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় গত ৯ই জুলাই বিকালে আমাদের মোহনপুর বাজারে সাইকেলের পার্সেলের দোকানে লাইট জ্বালাতে গেলে ইউসুফ মেম্বার, রাসেল ও সোহেলের নির্দেশে উল্লেখিত সন্ত্রাসীরা আমাদের উপর হামলা চালিয়ে গুরুতর আহত করে। এ সময় আমাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা আমাদেরকে রেখে সেখান থেকে চলে যায়। এরপর স্থানীয় লোকজন আমাদেরকে উদ্ধার করে কালুখালী হাসপাতালে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজবাড়ী সদর হাসপাতালে রেফার করা হয়। বর্তমানে সেখানে তারা চিকিৎসাধীন রয়েছে। 

  মামলায় আরো উল্লেখ করা হয়, ইউসুফ মেম্বার ও তার দুই ছেলে সোহেল ও রাসেল রবিউল হত্যা মামলায় দীর্ঘদিন জেল হাজতে থাকার পর কিছুদিন পূর্বে জামিনে মুক্তি পেয়ে পুনরায় বাহিনী সক্রিয় করে। 

  কালুখালী থানার ওসি নাজমুল হাসান বলেন, কালুখালীর মোহনপুর বাজারে মারামারির ঘটনায় মামলা রুজু হয়েছে। আসামীদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে। 

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ