ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ী জেলায় করোনা মোকাবেলা ও করণীয় সম্পর্কে ভার্চুয়াল সভা অনুষ্ঠিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৭-১২ ১৪:০৪:৪৮

রাজবাড়ী জেলায় করোনা মোবাবেলা ও করণীয় সম্পর্কে এক জরুরী ভার্চুয়াল সভা গত ১১ই জুলাই অনুষ্ঠিত হয়েছে। জেলার গুরুত্বপূর্ণ ব্যক্তিদের অংশগ্রহণে এই সভা অনুষ্ঠিত হয়।

  ভার্চুয়াল সভায় রাজবাড়ী জেলা প্রশাসক দিলাসদ বেগমের সভাপতিত্বে এ সময়  প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এবং বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ সরকারী কর্ম কমিশনের সচিব আছিয়া খাতুন, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীসহ জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, উপজেলা পরিষদের চেয়ারম্যানবৃন্দ, পৌরসভার  মেয়রগণ, উপজেলা নির্বাহী অফিসারগণ ও ৫টি উপজেলার স্বাস্থ্য কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।

  সভায় কোভিড-১৯ সংক্রমণ জনিত কারণে রাজবাড়ী জেলার বর্তমান পরিস্থিতি এবং চিকিৎসা সেবা সম্পর্কে সার্বিক তথ্য তুলে ধরা হয়। এরপর  প্রধান অতিথি, বিশেষ অতিথি ও সংশ্লিষ্ট অন্যান্য ব্যক্তিবর্গ রাজবাড়ী জেলার করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে করণীয় সম্পর্কে বিশদ আলোচনা করেন এবং সকল প্রকার সাহায্য-সহযোগিতা করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। 

  কোভিড-১৯ পরিস্থিতি মোকাবেলায় রাজবাড়ী জেলাবাসীকে স্বাস্থ্য বিধি মেনে চলাসহ যার যার অবস্থান থেকে সক্রিয় ভূমিকা রাখতে আহ্বান জানিয়ে সভা সমাপ্ত হয়।

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ