ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
রাজবাড়ী সদরের মূলঘরে ইউপি চেয়ারম্যানের ব্যক্তিগত উদ্যোগে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ
  • শিহাবুর রহমান
  • ২০২১-০৭-১৩ ১৪:৫৮:৩৫
রাজবাড়ী সদর উপজেলার মূলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান মুসুল্লীর ব্যক্তিগত উদ্যোগে গতকাল ১৩ই জুলাই স্বাস্থ্য সুরক্ষা উপকরণ ও নগদ টাকা বিতরণ করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার মূলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান মুসুল্লীর ব্যক্তিগত অর্থায়নে ১৫০ জন অসহায় মানুষের মধ্যে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ ও নগদ টাকা বিতরণ করা হয়েছে।

  গতকাল ১৩ই জুলাই বিকেলে মূলঘর উচ্চ বিদ্যালয়ের মাঠে উপজেলা প্রশাসনের আয়োজনে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার সামগ্রী বিতরণের সাথে এসব স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণের উদ্বোধন করেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী।

এ সময় রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী অফিসার ফাহমি মোঃ সায়েফ, উপজেলা ভাইস চেয়ারম্যান রাকিবুল হাসান পিয়াল, মূলঘর ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মুসুল্লী, মূলঘর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজিবর রহমান গায়ান, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

  এসব স্বাস্থ্য সুরক্ষা উপকরণের মধ্যে রয়েছে ১টি করে সাবান, ৫টি মাস্ক ও ১টি করে হ্যান্ড স্যানিটাইজার।

  মূলঘর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান মুসুল্লী জানান, এসব স্বাস্থ্য সুরক্ষা উপকরণের সাথে প্রত্যেককে নাস্তা বাবদ নগদ ১০০ টাকা করে বিতরণ করা হয়েছে। এসবই তিনি ব্যক্তিগত অর্থ দিয়ে করেছেন। ঈদের আগে তার ইউনিয়নে সরকারীভাবে প্রায় ১৩শত মানুষের মধ্যে চাল বিতরণ করা হবে বলেও জানান ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মুসুল্লী।

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ