ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
রাজবাড়ী সদরের মূলঘর ও মিজানপুরে করোনায় কর্মহীন ৩শত পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর খাদ্য উপহার বিতরণ
  • শিহাবুর রহমান
  • ২০২১-০৭-১৩ ১৫:০৫:০৪
রাজবাড়ী-১ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী গতকাল ১৩ই জুলাই মূলঘর উচ্চ বিদ্যালয়ের মাঠে করোনার কারণে কর্মহীন ও বিভিন্ন দুর্যোগে ক্ষতিগ্রস্ত ১৫০টি পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার খাদ্য সামগ্রী বিতরণ করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ও মূলঘর ইউনিয়নে করোনার কারণে কর্মহীন ও বিভিন্ন দুর্যোগে ক্ষতিগ্রস্ত ৩০০টি পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

  গতকাল ১৩ই জুলাই দুপুরে মূলঘর উচ্চ বিদ্যালয়ের মাঠে উপজেলা প্রশাসনের আয়োজনে প্রধান অতিথি হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেন রাজবাড়ী-১ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী।

  এ সময় রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী অফিসার ফাহমি মোঃ সায়েফ, উপজেলা ভাইস চেয়ারম্যান রাকিবুল হাসান পিয়াল, মূলঘর ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মুসুল্লী, মূলঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজিবর রহমান গায়ান ও সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

  খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি করে চাল, ১ কেজি ডাল, ১ কেজি লবণ, ১লিটার সয়াবিন তেল, ২ কেজি আটা, আধা কেজি চিনি, ১প্যাকেট সেমাই ও ১প্যাকেট গুড়া দুধ।

  মূলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান মুসুল্লী জানান, এসব খাদ্য সামগ্রীর বিতরণের সাথে তার ব্যক্তিগত অর্থ দিয়ে প্রত্যেককে ১টি করে সাবান, ৫টি মাস্ক, ১টি হ্যান্ড স্যানিটাইজার ও তাদের নাস্তা বাবদ নগদ ১০০ টাকা করে দেওয়া হয়। 

  এর আগে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের গোদার বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে করোনার কারণে কর্মহীন ও বিভিন্ন দুর্যোগে ক্ষতিগ্রস্ত ১৫০টি পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ করেন। 

১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
রাজবাড়ী শহরের রেলওয়ে মাঠে জমে উঠেছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা
বড় কাভার্ড ভ্যান চালকদের গলার কাঁটা নতুন ৬ ফেরী!