ঢাকা বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
দৌলতদিয়ায় যৌনকর্মীদের মাঝে উত্তরণ ফাউন্ডেশনের মাংস বিতরণ
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৭-২২ ১৬:৩৮:৫০
রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান গত ২১শে জুলাই বিকেলে উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীর ১ হাজার ৫ শত পরিবারের মাঝে কোরবানীর মাংস বিতরণ করেন -মাতৃকণ্ঠ।

উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে ও পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের ব্যবস্থাপনায় রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীর ১ হাজার ৫ শত পরিবারের মাঝে কোরবানীর মাংস বিতরণ করা হয়েছে।

  গত ২১শে জুলাই বিকেলে উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের রেল স্টেশন চত্বরে দৌলতদিয়ার যৌনকর্মীদের মাঝে ১৫ শত কেজি মাংস বিতরণ করেন রাজবাড়ী পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান।

  এ সময় গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মাদ আব্দুল্লাহ আল তায়াবীর ও অসহায় নারী ঐক্য সংগঠনের সভানেত্রী ঝুমুর বেগমসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

  ঈদের দিনে মাংস পেয়ে আনন্দিত যৌনকর্মীরা জানান, দৌলতদিয়ার এসব পরিবার এ নিয়ে দুইবার কোরবানীর মাংস পেয়েছে।

  করোনা ও বন্যার ভয়াবহতার মধ্যে যখন এখানকার বাসিন্দারা অসহায়, তখন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান মাংস বিতরণ করে এখানকার অনেক পরিবারের মুখে হাসি ফুটিয়েছেন।

  মাংস বিতরণ প্রসঙ্গে রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, উত্তরণ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান দৌলতদিয়া যৌনপল্লীতে বসবাসরত ১৫ শত পরিবারের মাঝে ১ কেজি করে কোরবানীর মাংস উপহার দিয়েছেন। 

নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
সর্বশেষ সংবাদ