ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
বালিয়াকান্দির নারুয়া বাজারে ১৫হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল ও চায়না দুয়ারী জাল জব্দ
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-০৭-২৭ ১৪:১৬:২০
রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আসাদুজ্জামানের ভ্রাম্যমান আদালত গতকাল মঙ্গলবার বিকালে বালিয়াকান্দি উপজেলার নারুয়া বাজারে অভিযান চালিয়ে নিষিদ্ধ কারেন্ট জাল ও চায়না দুয়ারী জাল জব্দের পর জনসম্মুখে পুড়িয়ে ধ্বংস করে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নারুয়া বাজারে অভিযান চালিয়ে ১৫ হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল ও ১০৪ হাত চায়না দুয়ারী জাল জব্দ করেছে ভ্রাম্যমান আদালত।

  গতকাল মঙ্গলবার বিকালে নারুয়া বাজারের মন্ডল মার্কেটের ব্যবসায়ী আব্দুল মতিনের দোকানে রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আসাদুজ্জামানের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত এ অভিযান পরিচালনা করে। 

  অভিযানকালে মতিনের দোকান থেকে ১৫ হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল ও ১০৪ হাত চায়না দুয়ারী জাল জব্দ করা হয়। এ সময় ব্যবসায়ী আব্দুল মতিনকে ভ্রাম্যমান আদালত ২হাজার টাকা জরিমানা করেন। পরে জব্দকৃত নিষিদ্ধ কারেন্ট জাল নারুয়া বাজারে জনসম্মুখে পুড়িয়ে ধ্বংস করা হয়। 

  অপরদিকে ভ্রাম্যমান আদালত স্বাস্থ্যবিধি লঙ্ঘন করায় বালিয়াকান্দি বাজারে দুটি মুদি দোকানদারকে ২হাজার টাকা করে ৪ হাজার টাকা জরিমানা করেন।

  এ সময় উপজেলা মৎস্য কর্মকর্তা(চঃ দাঃ) আব্দুল মান্নাফ, সহকারী মৎস্য কর্মকর্তা মোঃ রবিউল হক, ক্ষেত্র সহকারী রাউফুর মোরসালিন ও রাজবাড়ী পুলিশ লাইনের একটি টিম উপস্থিত ছিলেন। 

রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী জেলা তথ্য অফিসের উদ্যোগে পাট্টা ইউনিয়নে মহিলা সমাবেশ অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ