ঢাকা শুক্রবার, সেপ্টেম্বর ২৪, ২০২১
পাংশার সরিষায় পুলিশের অভিযানে অবৈধ আগ্নেয়াস্ত্র ও গুলিসহ দুই সন্ত্রাসী গ্রেফতার
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৭-২৮ ০০:২১:০০
পাংশা মডেল থানার পুলিশ গত সোমবার রাতে অভিযান চালিয়ে অবৈধ আগ্নেয়াস্ত্র ও গুলিসহ ২জন সন্ত্রাসীকে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা মডেল থানা পুলিশ গত ২৬শে জুলাই রাতে অভিযান চালিয়ে দেশীয় লোহার তৈরি একটি ওয়ান শুটার গান ও ৪টি কার্তুজসহ সন্ত্রাসী আলামিন মন্ডল(২৫) ও শফিক মোল্লা(২৬)কে গ্রেফতার করেছে। 

  গ্রেফতারকৃত আলামিন মন্ডল সরিষা ইউপির পালেরডাঙ্গী গ্রামের মসলেম মন্ডলের ছেলে। অপর সন্ত্রাসী শফিক মোল্লা সরিষা ইউপির সরিষা গ্রামের সোবাহান মোল্লার ছেলে। ধৃত শফিক মোল্লার বিরুদ্ধে পাংশা মডেল থানায় বিস্ফোরক দ্রব্য আইন ও ডাকাতিসহ পৃথক তিনটি মামলা রয়েছে।

  জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ মাসুদুর রহমানের নেতৃত্বে এসআই মিজানুর রহমানসহ সঙ্গীয় পুলিশ গত সোমবার রাত সাড়ে ৯টার সময় অভিযান চালিয়ে পালেরডাঙ্গী গ্রামের নিজ বাড়ির সামনে পাকা রাস্তার উপর থেকে আলামিন মন্ডলকে এবং তার দেওয়া তথ্যমতে রাত ১০টা ৫৫ মিনিটের সময় সরিষা বাজার থেকে শফিক মোল্লাকে গ্রেফতার করে। আসামী আলামিন মন্ডলের হেফাজত থেকে দেশীয় তৈরি একটি ওয়ান শুটার গান ও ২টি কার্তুজ এবং শফিক মোল্লার হেফাজত থেকে ২টি কার্তুজ পুলিশ উদ্ধার করে।

  এ ঘটনায় আলামিন মন্ডল ও শফিক মোল্লার বিরুদ্ধে ১৮৭৮ অস্ত্র আইনে ১৯(এ)(এফ) ধারায় পাংশা মডেল থানায় মামলা নং-১০ দায়ের করা হয়েছে। 

  পাংশা মডেল থানার ওসি মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, এলাকায় অবৈধ অস্ত্র ও মাদক দ্রব্য উদ্ধারসহ ওয়ারেন্ট তামিল ডিউটি করাকালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অবৈধ আগ্নেয়াস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী আলামিন মন্ডল ও শফিক মোল্লাকে গ্রেফতার করা হয়। শফিক মোল্লার বিরুদ্ধে পাংশা মডেল থানায় বিস্ফোরক দ্রব্য আইন ও ডাকাতি মামলাসহ পৃথক ৩টি মামলা রয়েছে। এছাড়া শফিক মোল্লা ও আলামিন মন্ডলের বিরুদ্ধে সন্ত্রাস, চাঁদবাজীসহ নানা ধরণের অপরাধমূলক কর্মকান্ডের অভিযোগ রয়েছে। তাদের গ্রেফতারে অত্র এলাকায় জনমনে স্বস্তি ফিরে এসেছে। গতকাল মঙ্গলবার গ্রেফতারকৃতদের রাজবাড়ীর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

রাজবাড়ীতে ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
পাংশায় পুলিশের অভিযানে ১৩ জুয়াড়ীসহ বিভিন্ন মামলার ১৪জন আসামী গ্রেফতার
ডিবির অভিযানে রাজবাড়ী শহরের বিসিক থেকে হেরোইনসহ ১ব্যক্তি গ্রেফতার
সর্বশেষ সংবাদ