ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
আসন্ন বর্ষা মৌসুমকে সামনে রেখে আ’লীগ নেতা মিন্টুর উদ্যোগে ৫নং ওয়ার্ডে ডেঙ্গু প্রতিরোধ কার্যক্রম
  • মাহ্ফুজুর রহমান
  • ২০২০-০৬-১৪ ২০:৩৭:০৩
বর্ষা মৌসুমকে সামনে রেখে রাজবাড়ী পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক এ জে মিন্টুর ব্যক্তিগত উদ্যোগে ওয়ার্ডের বিভিন্ন স্থানে ডেঙ্গু প্রতিরোধ কার্যক্রম চলছে -মাতৃকণ্ঠ।

আসন্ন বর্ষা মৌসুমকে সামনে রেখে রাজবাড়ী পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক এ জে মিন্টুর ব্যক্তিগত উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধ কার্যক্রম চলছে। 
  গত ১২ই জুন থেকে গতকাল ১৪ই জুন দিনব্যাপী রাজবাড়ী সদর হাসপাতাল সড়কসহ ৫নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে ডেঙ্গু মশার আবাস ও প্রজনন স্থল ধ্বংস এবং মশক নিধনে ওষুধ স্প্রে করা হয়। এছাড়া চৌধুরী বাড়ী জামে মসজিদসহ ওয়ার্ডের ১২টি মসজিদ, শ্রীপুর বাজার ও সদর হাসপাতালের পয়ঃনিষ্কাশন ড্রেনে ব্লিচিং পাউডার ছিটানো হয়েছে। এ জে মিন্টু ২টি টিম নিয়ে ওয়ার্ডব্যাপী এই ডেঙ্গু প্রতিরোধ কার্যক্রম পরিচালনা করছেন। 
  এর আগে আওয়ামী লীগ নেতা এ জে মিন্টু করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া রিক্সা-ভ্যান চালক, গৃহ পরিচারিকাসহ কয়েকশত দুস্থ-অসহায় মানুষের মধ্যে নগদ অর্থ, খাদ্য সামগ্রী ও বস্ত্র বিতরণ করেন।
  এ ব্যাপারে এ জে মিন্টু বলেন, করোনা ভাইরাস প্রতিরোধের পাশাপাশি ডেঙ্গুর থেকে রক্ষা পেতে ওয়ার্ডব্যাপী এই কার্যক্রম হাতে নিয়েছি। সজ্জনকান্দা, ব্যাংক পাড়া, কাজীকান্দা, টিএন্ডটি পাড়া, হোসনাবাদ, শ্রীপুর, সুজনপাড়াসহ ওয়ার্ডের প্রতিটি এলাকায় পর্যায়ক্রমে এই কার্যক্রম পরিচালনা করা হবে। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ