ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কালুখালীর সাওরাইলে বীর মুক্তিযোদ্ধা লুৎফর মুন্সীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৮-০২ ১৪:২৯:২২
রাষ্ট্রীয় মর্যাদায় গতকাল সোমবার কালুখালী উপজেলার বিশই-সাওরাইল গ্রামে নিজ বাড়িতে পারিবারিক কবরস্থানে বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান মোল্লার দাফন সম্পন্ন হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার সাওরাইল ইউপির বিশই-সাওরাইল গ্রামের বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান মোল্লা(৭২) এর মরদেহ গতকাল ২রা আগস্ট বিকেলে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। 

  গত রবিবার সন্ধ্যায় নিজ বাড়িতে বার্ধ্যকজনিত রোগে ইন্তেকাল করেন তিনি। এলাকায় লুৎফর মুন্সী নামে পরিচিত ছিলেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পুত্র ও ৪ কন্যাসন্তানসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

  জানা যায়, গতকাল সোমবার জোহরের নামাজের পর নিজ বাড়িতে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। এর আগে বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমানের কফিনে গার্ড অব অনার প্রদান করেন রাজবাড়ী পুলিশ লাইন্সের পুলিশের একটিদল। কালুখালী উপজেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে কফিনে পুষ্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

  এ সময় রাজবাড়ী-২ আসনের প্রাক্তন জাতীয় সংসদ সদস্য ও পাংশা উপজেলা পরিষদের প্রাক্তন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মিয়া, কালুখালী উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) মোঃ ইসমাইল হোসেন, কালুখালী থানার ইন্সপেক্টর(তদন্ত) আব্দুল গনী, কালুখালী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও অবসরপ্রাপ্ত সেনা সার্জেন্ট আকামত আলী, পাংশা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার চাঁদ আলী খান, সাওরাইল ইউপির চেয়ারম্যান শহিদুল ইসলাম (আলী)সহ জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা ও স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন। জানাযা শেষে পারিবারিক কবরস্থনে বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমানের দাফন সম্পন্ন করা হয়।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ