ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ীর খানখানাপুর ছোট ব্রিজ এলাকায় ট্রাক-প্রাইভেট কারের সংঘর্ষে ৪জন নিহত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৬-১৪ ২০:৫৮:২৮
ঢাকা-খুলনা জাতীয় মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার চরখানখানাপুর এলাকায় ট্রাক-প্রাইভেটকারের সংঘর্ষে ৪জন নিহত হওয়ার পর ফায়ার সার্ভিসের সদস্যরা ৩ঘন্টার প্রচেষ্টার পর ট্রাকের মধ্যে আটকে থাকা হেলপারকে বের করে আনছে। ছবিটি গতকাল রবিবার দুপুর ২টার দিকে তোলা -মাতৃকণ্

ঢাকা-খুলনা জাতীয় মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ছোট ব্রিজ এলাকায় গতকাল ১৪ই জুন সকাল পৌনে ১০টার দিকে লোহার রড় বোঝাই একটি ট্রাক ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে প্রাইভেট কারের যাত্রী একই পরিবারের ৩ জনসহ মোট ৪জন নিহত হয়েছেন।
  নিহতরা হলেন : মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার বল্লভপুর গ্রামের বিপুল বিশ্বাসের স্ত্রী শোভ্রতা মন্ডল(৩৩), ছেলে লিজান বিশ্বাস(৬) ও শ্যালক শ্যামল মন্ডল (৩৫) এবং চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার বাসিন্দা ট্রাক চালক মোঃ রিপন(৪০)।
  খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ শহীদুল ইসলাম জানান, নিহত ৩ জনসহ একই পরিবারের ৬জন প্রাইভেটকারে করে মুজিবনগর থেকে ঢাকার দিকে যাচ্ছিলো। পথে খানখানাপুর ছোট ব্রিজ এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে প্রাইভেট কারটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাইভেট কারে থাকা ৩জন নিহত এবং ৩জন আহত হন। এছাড়া ট্রাক চালক রিপন নিহত হন এবং হেলপার সোহেল আহত হন। দুর্ঘটনার খবর পেয়ে রাজবাড়ী ও গোয়ালন্দ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম পরিচালনা করে। 
  আহতদের উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে আহত বিপুল বিশ্বাস ও তার শ্বাশুড়ী রেজিনা বিশ্বাস ও ট্রাকের সহকারী মোঃ সোহেলকে গুরুতর অবস্থায় গোয়ালন্দ থেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। 
  রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকতা মোঃ নুরুল আলম বলেন, ট্রাকের সহকারীকে আমার ও গোয়ালন্দের ফায়ার সার্ভিসের টিম মিলে ৩ঘন্টার ঐকান্তিক প্রচেষ্টায় আল্লাহর রহমতে তাকে সুস্থ্য অবস্থায় ট্রাক থেকে বের করে আনতে পেরেছি। ট্রাকের সহকারী সুস্থ্য আছেন বলে তিনি দাবী করেন। 
  এ বিষয়ে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) শেখ শরীফ-উজ্জামান বলেন, সকাল পৌনে ১০টার দিকে ঢাকা-খুলনা জাতীয় মহাসড়কের চরখানখানাপুর এলাকায় মুজিবনগর থেকে আসা ঢাকামুখী প্রাইভেটকার ঢাকা-মেট্রো- গ-২২-৪৩৫৫ ও ঢাকা থেকে ফরিদপুরে উদ্দেশে ছেড়ে আসা ট্রাক ঢাকা-মেট্রো-ট-১৬-৬৯১৮ এর সাথে সংঘর্ষ হলে প্রাইভেট কারে থাকা একই পরিবারের ৩জন ও ট্রাকের  চালক মোঃ রিপন নিহত হন। 

 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ