ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ীতে জাতীয় হিন্দু মহাজোট ও ছাত্র মহাজোটের উদ্যোগে মানববন্ধন
  • শেখ রনজু আহাম্মেদ
  • ২০২১-০৮-১৩ ১৫:০৭:৪৮
দেশের বিভিন্ন স্থানে হিন্দু পরিবারের উপর হামলা, প্রতিমা ভাংচুরের প্রতিবাদে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ও ছাত্র মহাজোটের উদ্যোগে গতকাল ১৩ই আগস্ট সকালে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

দেশের বিভিন্ন স্থানে হিন্দু পরিবারের উপর হামলা, প্রতিমা ভাংচুর ও সাভারের অধ্যক্ষ মিন্টু চন্দ্র বর্মনকে অপহরণ করে হত্যার প্রতিবাদে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ও ছাত্র মহাজোটের উদ্যোগে গতকাল ১৩ই আগস্ট সকালে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে। 

  মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট রাজবাড়ী জেলা শাখার সভাপতি এডঃ অশোক কুমার ঘোষ ও সাধারণ সম্পাদক বাসুদেব প্রামাণিক। 

  এ সময় উপস্থিত ছিলেন তপন কুমার দাস, ডাঃ উজ্জল কুমার মন্ডল, বিপুল কুমার রায়, স্বরূপ বিশ্বাস, প্রদীপ বিশ্বাস, রাজন দেবনাথ, ইন্দ্রজিৎ দাস, অস্তি হালদার, বিশ্বজিৎ হালদার, আকাশ হালদার, রিপন বিশ্বাস ও সূর্য কুমার সিকদার প্রমুখ।

  বক্তাগণ, খুলনা জেলার রূপসা উপজেলার শিয়ালী গ্রামে অর্ধশতাধিক হিন্দু পরিবারে হামলা, প্রতিমা ভাংচুর, দোকানপাট, ঘরবাড়ি ভাংচুর ও ঢাকা সাভারের অধ্যক্ষ মিন্টু চন্দ্র বর্মনকে অপহরণ করে হত্যার ঘটনার দ্রুত বিচারের দাবী করেন। 

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ