ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
দৌলতদিয়ায় নদীতে গোসলে নেমে নিখোঁজ ২৪ ঘন্টায়ও মেলেনি সন্ধান শ্রমিক সুলতানের
  • আবুল হোসেন
  • ২০২১-০৮-১৯ ১৪:৫১:২১
রাজবাড়ী জেলার দৌলতদিয়ার ২নম্বর ফেরী ঘাট এলাকায় গত ১৮ই আগস্ট সন্ধ্যায় পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ শ্রমিক সুলতান শিকদারের সন্ধান ২৪ ঘন্টায়ও মেলেনি -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার দৌলতদিয়ার ২নম্বর ফেরী ঘাট এলাকায় গত ১৮ই আগস্ট সন্ধ্যায় পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয়ে যায় সুলতান শিকদার(৩০)।

  গতকাল ১৯শে আগস্ট সকাল থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল পদ্মা নদীতে দফায় দফায় উদ্ধার অভিযান চালানোর পরও ২৪ ঘন্টায় তার সন্ধান মেলেনি। 

  নিখোঁজ সুলতান দৌলতদিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের ছিদ্দিক কাজীর পাড়া এলাকার আহম্মদ শিকদারের ছেলে।

  প্রত্যক্ষদর্শী নাজিমুদ্দিন বলেন, গত বুধবার সন্ধ্যার পূর্বে ৬টার দিকে আমি ও সুলতান এক সাথেই গোসল করতে আসি। আমি গোসল শেষে বাড়ি ফিরে বাজারে যাই, সেখান থেকে বাজার করে বাড়িতে দিয়ে নদীর পাড়ে এসে দেখি সুলতানের লুঙ্গি, মোবাইল ও টাকা নদীর পাড়ে পড়ে আছে। মোবাইল ফোন বাজছে। এর মধ্যেই ওর বাড়ির লোকজন এখানে এসে এগুলো পেয়ে অনেক খোঁজাখুজি করে না পেয়ে কান্নাকাটি করতে থাকে।

  স্থানীয়রা জানায়, সুলতান দৌলতদিয়া ফেরী ঘাট এলাকায় সিমেন্ট বোঝাই কার্গো থেকে সিমেন্ট আনলোডের কাজ শেষে পদ্মায় গোসল করতে আসে। সন্ধ্যার পরও সুলতান বাড়ীতে না ফেরায় পরিবারের অন্য সদস্যরা তার ব্যক্তিগত মোবাইলে ফোন করলে কেউ ফোন রিসিভ করেনি। এরপর খোঁজাখুঁজির এক পর্যায়ে পরিবারের লোকজন পদ্মাপারে তার ব্যবহৃত লুঙ্গি, টাকাসহ মোবাইল দেখতে পায়। কিন্তু তাকে খুজে পাওয়া যায়নি। 

  এ ব্যাপারে রাজবাড়ী জেলা ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশনের উপ-সহকারী পরিচালক আবদুর রহমান বলেন, পদ্মা নদীতে তীব্র স্রোতের কারণে বুধবার রাতে উদ্ধার অভিযান চালানো সম্ভব হয়নি। তবে আজ বৃহস্পতিবার সকাল থেকে পাটুরিয়া স্টেশনের একটি ডুবুরি দল উদ্ধার অভিযান চালিয়েছেন।

  তিনি আরো বলেন, দাফায় দফায় অভিযান চালিয়েও নিখোঁজ সুলতানের কোনো সন্ধান পাওয়া যায়নি। পরে গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে উদ্ধার কাজ সমাপ্ত করা হয়।

  গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুল হক বলেন, সকাল থেকে ডুবুরিরা বার বার পদ্মায় অভিযান চালিয়েও নিখোঁজ সুলতানের কোন খোঁজ পাননি। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ